adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বুধবার কুইন্সটাউনে বাংলাদেশ বহরে যোগ দিবেন কোচ ড্যানিয়েল ভেট্টরি

স্পোর্টস ডেস্ক : আগামীকাল (বুধবার) ক্রাইস্টচার্চ ছেড়ে কুইন্সটাউন যাবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের বহর। ১১ মার্চ থেকে প্রাকৃতিক সৌন্দর্য্যের শহর কুইন্সটাউনেই চলবে টাইগারদের অনুশীলন।

গত ২৪ ফেব্রুয়ারি নিউজিল্যান্ড গিয়ে পৌঁছালেও এখনও পর্যন্ত পুরো দল একসঙ্গে অনুশীলন করতে পারেনি। প্রথম ৬ দিনে তিনটি করোনা টেস্টে নেগেটিভ হওয়ার পর সপ্তম দিন থেকে জিম ও অষ্টম দিনে প্র্যাকটিস করার সুযোগ মিললেও, তাতে পুরো দলের একসঙ্গে মিলিত হওয়ার সুযোগ ছিল না। ছোট ছোট দলে ভাগ হয়ে হোটেল থেকে বের হতে হয়েছে।

বুধবার (১০ মার্চ) বিকেল ৩টায় টিম বাংলাদেশ আবার একত্রিত হবে। সবাই মিলে দুপুরে ক্রাইস্টচার্চের টিম হোটেল থেকে চেকআউট টাইমে বেরিয়ে আরেক হোটেলে গিয়ে উঠবে। সেখানে ঘন্টা দুয়েক অবস্থান ও বিশ্রামের পর বিমানে করে কুইন্সটাউনের উদ্দেশ্যে যাত্রা।

পরে ১১ মার্চ (বৃহস্পতিবার) থেকে পুরো দল একসঙ্গে প্র্যাকটিসে নামবে কুইন্সটাউনে। বুধবার কুইন্সটাউনে গিয়ে আরও একটি সুখবর থাকছে টাইগারদের জন্য। দীর্ঘদিন পর দলের সঙ্গে যুক্ত হচ্ছেন স্পিন বোলিং কোচ ড্যানিয়েল ভেট্টোরি। নিজ শহর অকল্যান্ড থেকে সন্ধ্যায়ই কুইন্সটাউনে দলের সঙ্গে মিলিত হবেন ভেট্টোরি।

টিম বাংলাদেশের শেফ দ্য মিশন জালাল ইউনুস জানিয়েছেন, কুইন্সটাউনে দলের সঙ্গে যোগ দেবেন ভেট্টোরি। জালাল আরও জানান, পুরো দল কুইন্সটাউন যাওয়ার আগে আজই ভেট্টোরির কুইন্সটাউন যাওয়ার কথা ছিল। পরে সেটা বদল হয়েছে। জালালের দেয়া তথ্য অনুযায়ী, করোনা প্রটোকলে কড়াকড়ির কারণেই একদিন দেরি করে দলের সাথে যুক্ত হবেন ভেট্টোরি। – ক্রিকফ্রেঞ্জি

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া