adv
১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক এমটিবি অঙ্গনা সপ্তাহ উদ্বোধন করলো

ডেস্ক রিপাের্ট : আন্তর্জাতিক নারী দিবস ২০২১-এর প্রাক্কালে নারীদের জন্য নিবেদিত ব্যতিক্রমী ব্যাংকিং সুবিধা প্রদানের নিমিত্তে ‘এমটিবি অঙ্গনা সপ্তাহ ২০২১’ উদ্বোধন করেছে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি)।

সম্প্রতি রাজধানীর একটি ভেন্যুতে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী সৈয়দ মাহবুবুর রহমান ‘এমটিবি অঙ্গনা সপ্তাহ ২০২১’-এর উদ্ভোধন করেন।

উদ্ভোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ হেডকোয়াটার্সের স্পেশাল ব্রাঞ্চের ডিআইজি (প্রোটেকশন ও প্রোটকল) আমেনা বেগম, বাংলাদেশ ব্যাংকের এসএমই ও স্পেশাল প্রোগ্রামস ডিপার্টমেন্টের জেনারেল ম্যানেজার হুসনে আরা শিখা, গায়িকা ও সাংবাদিক এলিটা করিম উপস্থিত ছিলেন। অঙ্গনা সপ্তাহটি ০৭ মার্চ থেকে ১৩ মার্চ পর্যন্ত চলবে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও চিফ বিজনেস অফিসার সৈয়দ রফিকুল হক, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও চিফ গ্রুপ রিস্ক অফিসার চৌধুরী আখতার আসিফ, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও হেড অব গ্রুপ আইসিসি গৌতম প্রসাদ দাস, হেড অব এসএমই ও রিটেইল ব্যাংকিং ডিভিশন মো. শাফকাত হোসেন এবং ইউনিট হেড, উইমেন ব্যাংকিং ডিপার্টমেন্ট রশীদ রিজওয়ানা সহ মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি)-এর ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া