adv
২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

বিয়ের আশ্বাসে ধর্ষণের অভিযোগে অভিনেত্রীর মামলা

বিনােদন ডেস্ক : বিয়ের প্রতিশ্রুতি পেয়ে একাধিকবার শারীরিক সম্পর্কের পর বন্ধুর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেছেন ভারতের এক টেলিভশন অভিনেত্রী। পুলিশের কাছে অভিযোগে তিনি বলেন, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে দিনের পর দিন তার সঙ্গে শারীরিক সম্পর্ক করা হয়েছে, যা এক প্রকার ধর্ষণ। এরপরই বিষয়টি নিয়ে আলোচনা শুরু হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের এক প্রতিবেদনে বলা হয়, দক্ষিণ মুম্বইয়ের ওশিওয়াড়া থানায় টেলিভিশনের ওই অভিনেত্রী ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ (২), ৪০৬, ৪২০, ৫০৪, ৫০৬ এবং ৩২৩ ধারায় অভিযুক্তের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। অভিনেত্রীর মামলার পরপরই পুলিশ তদন্ত শুরু করেছে।

সম্প্রতি একটি ম্যাট্রিমনিয়াল পোর্টালের মাধ্যমে ওই ব্যক্তির সঙ্গে অভিনেত্রীর পরিচয় হয়। সেখান থেকেই তাদের মধ্যে বন্ধুত্বের সূত্রপাত। সেই বন্ধুত্ব সম্পর্কে পরিণত হলে, ওই অভিনেত্রীকে বিয়ের প্রতিশ্রুতি দেন তার বন্ধু। তারপর একাধিকবার তাদের মধ্যে শারীরিক সম্পর্ক হয় বলে অভিযোগ করা হয়।

যদিও অভিযুক্তকে এখনও গ্রেফতার করতে পারেনি পুলিশ। তদন্তে ধর্ষণের অভিযোগ প্রমাণিত হলে, অভিযুক্তের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে বলে ওশিওয়াড়া থানার পক্ষ থেকে জানানো হয়ছে। বিষয়টি নিয়ে ইতোমধ্যেই আলোচনা শুরু হয়েছে টেলিটাউনে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া