adv
১২ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ২৯শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

ঘরোয়া ক্রিকেট এনসিএল খেলা নিয়ে এখনই ভাবছেন না মাশরাফী

নিজস্ব প্রতিবেদক : কোভিড-১৯ এর কারণে গত বছর ২৫ মার্চ বন্ধ হয়ে যায় দেশের ক্রিকেট। যা এখনও পুরোপুরি সচল হয়নি। বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজাও একই সময়ে জিম্বাবুয়ের বিপক্ষে তিন ওয়ানডের সিরিজ খেলে উঠিয়ে রাখেন ব্যাট-বল।
বাংলাদেশ দল আন্তর্জাতিক ক্রিকেটে ফিরলেও ফেরা হয়নি মাশরাফীর। আপাতত আন্তর্জাতিক ক্রিকেটের ভাবনা না থাকলেও উঁকি দিচ্ছে ঘরোয়া ক্রিকেট শুরুর।
শুরুতে চার দিনের জাতীয় ক্রিকেট লিগ শুরুর ইঙ্গিত দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। বাংলাদেশ ইমার্জিং দল ও আয়ারল্যান্ড উল্ভসের মধ্যকার সিরিজ শেষে অনুষ্ঠিত হবার কথা রয়েছে এনসিএল।
এবারের মৌসুমে মাশরাফী খেলবেন কী? ২০১৮ সালে নর্থ জোনের বিপক্ষে সবশেষ ম্যাচ খেলেছিলেন তিনি। চার দিনের ম্যাচ খেলতে ফিটনেসের ব্যাপারও এসে যায়। শুক্রবার (৫ মার্চ) ঢাকা ইউনিভার্সিটিতে একটি টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ দেখতে গিয়ে মাশরাফী জানালের তার এনসিএল ভাবনার কথা।
না আমি এখনও চিন্তাভাবনা করিনি, এখনও প্রস্তুতি নেই। তো দেখা যাক। এনসিএল তো চার দিনের খেলা, সো আর্লি স্টেজে হয়তবা চিন্তা নাই, দেখা যাক।
নিজের ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে তিনি জানান, ঘরোয়া ক্রিকেট তো খেলছিই। করোনার জন্য যেহেতু খেলাধুলা হচ্ছে না, তাই আমার মনে হয় না কারও কাছেই কোনো প্ল্যান আছে। বিসিবি থেকে যদি কোনো পরিকল্পনা আসে, তারপরে হয়তো চিন্তাভাবনা করবো মাঠে নামতে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া