adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ক্রিকেটের কোনো সরঞ্জাম নয়, ম্যাক্সওয়েলের ছক্কায় ভেঙে যাওয়া চেয়ার নিলামে উঠছে

স্পোর্টস ডেস্ক : অবাক মনে হলেও এমটাই ঘটতে যাচ্ছে। নিলামে সাধারণত স্মারক হিসেবে ব্যাট বলসহ ক্রিকেটীয় সরঞ্জামের কতোকিছুই তোলা হয়। এবার অস্ট্রেলিয়ান গ্লেন ম্যাক্সওয়েলের ছক্কায় ভেঙে যাওয়া চেয়ারটি ফেলে দেওয়ার বদলে কাজে লাগাচ্ছেন ওয়েলিংটনের ওয়েস্টপ্যাক স্টেডিয়ামের প্রধান নির্বাহী শেন হারমন।

ওয়েলিংটনে বুধবার (৩ মার্চ) হওয়া নিউজিল্যান্ড ও অস্ট্রেলিয়ার তৃতীয় টি-টোয়েন্টিতে ব্যাট হাতে ঝড় তোলেন ম্যাক্সওয়েল। খেলেন ৩১ বলে ৭০ রানের ইনিংস। তার মারা পাঁচ ছক্কার একটি গিয়ে ফাঁকা গ্যালারিতে চেয়ারে পড়লে তা ভেঙে যায়।

পরে টুইটারে ভাঙা চেয়ারটির ছবি দিয়ে হারমন জানান, ট্রেড মি নামের একটি প্ল্যাটফর্মে নিলামের জন্য তোলা হবে এটি। যার থেকে পাওয়া অর্থ দান করা হবে ওয়েলিংটন হোমলেস উইমেন্স ট্রাস্টে। প্লাস্টিকের চেয়ারটিতে ম্যাক্সওয়েলের স্বাক্ষর চান হারমন। অস্ট্রেলিয়ান বিস্ফোরক ব্যাটসম্যানও হাসিমুখে তা দিয়ে দেন।

নিলামে কোনো ডাক দিবেন কিনা ম্যাক্সওয়েল, ম্যাচ শেষে তাকে করা হয় এমন প্রশ্ন। উত্তরে তিনি বলেন, আমি একটি অনুদান দেব এবং চেয়ার ভাঙার ক্ষমা চাইব। মাঝ ব্যাটে খুব বেশি মারতে পারিনি, তাই ওই বল মাঠ পেরিয়ে গ্যালারিতে ফেলতে পেরে খুশি ছিলাম। ২০৮ রান তুলে নিউজিল্যান্ডকে ৬৪ রানের রেকর্ড ব্যবধানে হারায় অস্ট্রেলিয়া। পাঁচ ম্যাচের সিরিজটি এখন ২-১ এ এগিয়ে নিউজিল্যান্ড। – ক্রিকইনফো/ জি নিউজ/ বিডিনিউজ

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া