adv
১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

বাংলাদেশে ক্রিকেট একাডেমি করতে চায় রাজস্থান রয়্যালস

নিজস্ব প্রতিবেদক : মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়াম পরিদর্শনে এসেছেন আইপিএলের দল রাজস্থান রয়্যালসের চেয়ারম্যান রঞ্জিত বারঠাকুর। তিনি ও তার প্রতিনিধি দল সহযোগিতার সম্পর্ক তৈরি করতে ঘুরে দেখেন বাংলাদেশের হোম অব ক্রিকেট। যে দলটিতে এবার খেলার জন্য ডাক পেয়েছেন বাংলাদেশের তারকা মোস্তাফিজুর রহমান।
বৃহস্পতিবার পরিদর্শন শেষে রাজস্থান রয়্যালস চেয়ারম্যান সাংবাদিকদের বলেন, বাংলাদেশে আমরা একটি একাডেমি করতে চাই। যার নাম হবে রয়্যাল একাডেমি। যদিও এটি এখনো ভাবনার মধ্যে আছে। তবে পরিকল্পনা বাস্তবায়নে আমরা উদগ্রীব হয়ে আছি। এছাড়াও তিনি বাংলাদেশে রাজস্থান রয়্যালসের সমর্থকদের উজ্জীবিত করতে এই সফর বলে জানান।
তবে গুঞ্জন উঠেছে, আইপিএলের ১৪তম আসরকে সামনে রেখে ঢাকায় কন্ডিশনিং ক্যাম্প করতে চায় দলটি। ভারতের সাথে বাংলাদেশের কন্ডিশন ও আবহাওয়ায় মিল থাকায় এখানে দলটি প্রাক-আইপিএল প্রস্তুতি সারতে চায় বলে দাবি ঘনিষ্ঠ সূত্রের।
বাংলাদেশের সঙ্গে পুরনো সম্পর্কের সূত্র ধরে তার এই সফর বলে সাংবাদিকদের জানান রয়্যালসের চেয়ারম্যান। ভারতের উত্তর-পূর্বাঞ্চলীয় রাজ্যগুলোর সঙ্গে বাংলাদেশের ক্রিকেটীয় সম্পর্ক উন্নয়নের সম্ভাবনাও দেখছেন তিনি, আমি বাংলাদেশ ক্রিকেটকে সবসময়ই সমর্থন দিয়ে গেছি।
১৯৮৭ সালে বাংলাদেশে আয়োজিত এশিয়া কাপে আমি যুক্ত ছিলাম, আমি স্পন্সর করেছি। আবারও বাংলাদেশে আসতে পেরে আমি খুবই খুশি। দ্বিতীয়ত আমি এখানে এসেছি স্টেডিয়ামটি দেখতে যে আমরা কীভাবে বাংলাদেশের সঙ্গে ভারতের উত্তর-পূর্বাঞ্চলীয় রাজ্যগুলির মধ্যে সহযোগিতা তৈরি করতে পারি এবং কীভাবে আমরা প্রোগ্রামগুলো অদল-বদল করতে পারি ।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া