adv
১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

শ্রাবন্তীকে নিয়ে নতুন জল্পনা

বিনােদন ডেস্ক : বিয়ে ভাঙার গুঞ্জনে একাধিকবার গণমাধ্যমে শিরোনাম হয়েছেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। যদিও বিচ্ছেদ নিয়ে স্পষ্ট করে কিছুই বলেননি তিনি। তবে তার স্বামী রোশান ভারতীয় গণমাধ্যমকে জানিয়েছেন, এক ছাদের নিচে থাকছেন না তারা।

বিচ্ছেদের গুঞ্জনের মধ্যেই নতুন জল্পনা শুরু হয়েছে শ্রাবন্তীকে নিয়ে। তার ইনস্টাগ্রাম পোস্ট নতুন করে আলোচনায় এনেছে এ অভিনেত্রীকে। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ছবি পোস্ট করে শ্রাবন্তী লিখেছেন, ‘যদি বলি তোমায় ভালোবাসি?’ আবারও প্রেমে পড়লেন শ্রাবন্তী? এমন প্রশ্ন নেটিজেনদের মনে।

শ্রাবন্তীর এ পোস্টে ধোঁয়াশা তৈরি হয়েছে তার ভক্তদের মধ্যে। কেউ মনে করছেন, নতুন করে কারও প্রেমে পড়েছেন তিনি। আবার কেউ মনে করছেন, পুরানো প্রেমকে ফিরে পেতে চাইছেন শ্রাবন্তী। কারণ স্টোরিতে তিনি আরও লিখেছেন, ‘যদি বলি তোমাকেই আমার প্রয়োজন?’।

আরেকটি স্টোরিতে আলোচিত এ অভিনেত্রী লিখেছেন, ‘যখন প্রেমে পড়েছিলাম খুব ছোট ছিলাম। ভালোবাসা কি জানতাম না। এবার তোমার ক্ষেত্রে হাল ছাড়ব না।’

অভিনয় ক্যারিয়ার শুরুর কয়েক বছর পরই ২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেন শ্রাবন্তী। এ দম্পতির একমাত্র সন্তান অভিমান্যু চ্যাটার্জি (ঝিনুক)। অজানা কারণে ২০১৬ বিচ্ছেদ হয় তাদের। তারপর ২০১৯ সালে রোশান সিংকে বিয়ে করেন শ্রাবন্তী।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া