adv
১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

মিস ইউনিভার্স বাংলাদেশ’র সেরা ২০ সুন্দরী চূড়ান্ত

বিনােদন ডেস্ক : কয়েক দিনের চুলচেরা বিশ্লেষণের পর সেরা সুন্দরী হিসেবে ২০ জনকে বাছাই করেছেন ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ প্রতিযোগিতার বিচারকেরা। ৫০ জন প্রতিযোগীর মধ্য থেকে এই ২০ জন চূড়ান্ত হয়েছে বলে জানিয়েছেন মিস ইউনিভার্স বাংলাদেশ প্রতিযোগিতার ন্যাশনাল ডিরেক্টর শফিকুল ইসলাম। ইতোমধ্যে নির্বাচিত ২০ প্রতিযোগীর নামটাও করেছে কর্তৃপক্ষ।

সেরা ২০ বাছাই প্রক্রিয়া কেমন ছিল? জানতে চাইলে শফিকুল ইসলাম বলেন, নিবন্ধিত প্রতিযোগীদের মধ্যে থেকে সৌন্দর্য, শিক্ষা, প্রতিভা, বুদ্ধিমত্তাসহ আরও বিভিন্ন যোগ্যতার উপর ভিত্তি করে তাদের নির্বাচন করা হয়। চূড়ান্ত পর্বের জন্য প্রস্তুত করতে তাদের নিয়ে শুরু হয়েছে গ্রুমিং প্রক্রিয়া। আগামী ২০ মার্চ ঢাকায় অনুষ্ঠিত হবে জাতীয় পর্যায়ের চূড়ান্ত প্রতিযোগিতা।

মিস ইউনিভার্স বাংলাদেশ প্রতিযোগিতার ন্যাশনাল ডিরেক্টর শফিকুল ইসলাম সময় নিউজকে আরোও জানান, গতবারের চেয়ে এবার আরও মেধাবী ও প্রতিভাবান প্রতিযোগীরা অংশগ্রহণ করছেন। গত ১১ জানুয়ারি আনুষ্ঠানিক ঘোষণার মাধ্যমে যাত্রা শুরু হয় এবারের পর্বের কার্যক্রম।

১৩ জানুয়ারি থেকে ৪ ফেব্রুয়ারি দ্বিতীয়বারের মতো আয়োজিত এই প্রতিযোগিতার নিবন্ধন করেন ৯,২৫৬ জনেরও বেশি। প্রাথমিক বাছাইয়ের পরে অডিশনের জন্য ডাক পান ৫০০ জন প্রতিযোগী। তাদের মধ্য থেকে প্রথমিকভাবে ৫০ জনকে বাছাই করা হয়। সেখান থেকে ২০ জনকে চূড়ান্ত করা হয়েছে তাদের নিয়ে চলছে গ্রুমিং প্রক্রিয়া।

চূড়ান্ত পর্বের বিচারক হিসেবে থাকবেন গায়ক তাহসান রহমান খান, অভিনেত্রী বিদ্যা সিনহা মীমসহ মোট চারজন।

আগামী মে মাসে যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিতব্য ‘মিস ইউনিভার্স ২০২০’ প্রতিযোগিতার ৬৯তম মূল মঞ্চে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন ‘ফ্লোরা ব্যাংক মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০’-এর মুকুট বিজয়ী।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া