adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বান্ধবীর রোদে পোড়া শরীরে মারাদোনার মুখ!

স্পোর্টস ডেস্ক : দিয়েগো ম্যারাডোনাকে নিয়ে তার ভক্তদের পাগলামির শেষ নেই। গত বছরের নভেম্বরে প্রয়াণের পর তাকে ঘিরে উন্মাদনা যেন বেড়েছে। মৃত্যু রহস্য নিয়ে যেমন রোজই কোনও না কোনও নতুন মোচড় আসছে, তেমনই উঠে আসছে ভক্তদের পাগলামির কথাও।

নেটমাধ্যমে এমনই অদ্ভুত দাবি করে বসেছেন জুলিয়ান গঞ্জালেজ। বলেছেন, তার বান্ধবী লুসিয়ানার রোদে পোড়া শরীরে নাকি স্পষ্ট দেখা যাচ্ছে মারাদোনার মুখ। শুধু বলাই নয়, রীতিমতো ছবি পোস্ট করে দেখিয়েছেন নেটমাধ্যমে। সেই ছবি দেখে বেশিরভাগই বলেছেন, সত্যিই মারাদোনার মুখের সঙ্গে মিল রয়েছে ছবিতে।

১৭ বছরের জুলিয়ান প্রয়াত আর্জেন্টিনার কিংবদন্তির বিরাট ভক্ত। বান্ধবী লুসিয়ানাকে নিয়ে ঘুরতে গিয়েছিলেন বুয়েনোস এয়ার্সের একটি সমুদ্রসৈকতে। এক ব্রিটিশ সংবাদমাধ্যমে বলেছেন, তখন আমরা খাচ্ছিলাম। হঠাৎই লুসিয়ানার পায়ের দাগটা দেখে অবাক হয়ে যাই। ও নিজেও সেটা আগেই দেখেছিল। কিন্তু আমাকে বলেনি। কিন্তু সমর্থক হিসেবে আমি ব্যাপারটা ধরতে পেরে গিয়েছিলাম।

ইনস্টাগ্রামে পোস্ট করা সেই ছবির ক্যাপশনে জুলিয়ান লিখেছেন, সবাই বলছে এটা দিয়েগোর মুখ। আপনারাই বলুন, ছবিতে দিয়েগোকে দেখা যাচ্ছে কিনা? ইনস্টাগ্রামে সমীক্ষাও করেন তিনি। ৯০ শতাংশ সমর্থকই জানান, ছবিতে দিয়েগোর মুখ বোঝা যাচ্ছে। – আনন্দবাজার

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া