adv
১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

‘সুন্দরী বউ’ থাকতেও বিরাট কোহলি কেন অবসাদগ্রস্ত!

স্পোর্টস ডেস্ক : বিরাট কোহলিকে নিয়ে মন্তব্য করতে গিয়ে আরেকবার আনুশকা শর্মাকে টানলেন ভারতের সাবেক ক্রিকেটার ফারুক ইঞ্জিনিয়ার। তার সেই মন্তব্য ঘিরে এবারো তৈরি হলো বিতর্ক।

ক’দিন আগেই ভারত অধিনায়ক কোহলি বলেছেন, এক সময় মানসিক অবসাদগ্রস্ততা পেয়ে বসেছিল তাকে। কোহলির সেই মন্তব্য প্রসঙ্গেই ফারুক ইঞ্জিনিয়ার বলেছেন, ‘সুন্দরী স্ত্রী’ থাকতেও কীভাবে মানসিক অবসাদগ্রস্ত হয়ে পড়েন একজন ক্রিকেটার? পাশাপাশি তার মতে, এই ধরনের রোগ পশ্চিমি বিশ্বের।

সম্প্রতি এক সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে ফারুক ইঞ্জিনিয়ারকে বলতে শোনা যায়, ওরকম সুন্দর স্ত্রী থাকতে কেউ কীভাবে মানসিকভাবে অবসাদগ্রস্ত হয়ে পড়ে? ওর সন্তানও হয়েছে। এর জন্য তো কোহলির সৃষ্টিকর্তার কাছে কৃতজ্ঞ থাকা উচিত।

এরপরই তিনি বলেন, মানসিক অবসাদ পশ্চিমি দুনিয়ার। ওরাই এগুলো নিয়ে বেশি কথা বলে। কিন্তু আমাদের ভারতীয়দের মানসিক কাঠিন্য অনেক বেশি। আমাদেরও জীবনে অনেক ওঠা-নামা থাকে। কিন্তু আমরা মানসিক জোরেই জীবনযুদ্ধের সেই লড়াইয়ে নামি এবং সফল হই। যা কিনা অন্য দেশের ক্রিকেটারদের মধ্যে কম রয়েছে। কোহলিকে নিয়ে কথা বলতে গিয়ে এর আগেও স্ত্রী আনুশকা শর্মাকে জড়িয়েছিলেন ফারুক ইঞ্জিনিয়ার।
২০১৯ সালে ইংল্যান্ড বিশ্বকাপ চলাকালে তিনি দাবি করেন, গ্যালারিতে থাকা আনুশকাকে নিজ হাতে চা পৌঁছে দিয়েছেন নির্বাচকেরা। এই অভিযোগ তোলার পরই স্বাভাবিকভাবে বিতর্কের ঝড় ওঠে। ফারুক ইঞ্জিনিয়ারের এই মন্তব্য চুপচাপ হজম করেননি কোহলি পতœী। টুইট করে বলেন, আমি চা খাই না, কফি খাই। আর এই ধরনের বিতর্কে দয়া করে আমাকে জড়াবেন না। ফারুক ইঞ্জিনিয়ার পরে বলেন, নিছক রসিকতা করেই তিনি এই মন্তব্য করেছিলেন। – জি নিউজ/ আজকাল

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া