adv
১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

দিজোর বিরুদ্ধে বড় জয় পিএসজির,এমবাপের জোড়া গোল

স্পোর্টস ডেস্ক : ফ্রান্স লিগ ওয়ানে দারুণ একটি ম্যাচ খেললো প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। একচেটিয়া আধিপত্য বিস্তার করে ৪-০ গোলে তারা হারিয়ে দেয় দিজোকে। এই জয়ের মধ্য দিয়ে পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থানে উঠে এলো কোচ মাউরিসিও পচেত্তিনোর শিষ্যরা।

শনিবার রাতে বর্তমান চ্যাম্পিয়নদের হয়ে দুটি গোল করেছেন কিলিয়ান এমবাপে। একটি করে গোল আদায় করেন মইসে কিন ও ডানিলো পেরাইরা।
প্রতিপক্ষের মাঠে মাত্র ছয় মিনিটের মাথায় দলকে এগিয়ে দেন কিন। ফ্রেঞ্চ ডিফেন্ডার আবদৌ ডায়াল্লোর বাড়ানো বলে গোল তুলে নেন ইতালিয়ান স্ট্রাইকার। ৩২ মিনিটে পেনাল্টির মাধ্যমে ব্যবধান বাড়ান ফ্রেঞ্চ ফরোয়ার্ড এমবাপে। এতে ২-০তে এগিয়ে থেকে বিরতিতে যায় প্যারিসের দলটি।

মাঠে ফিরতেই আবারও এগিয়ে যায় পিএসজি। ৫১ মিনিটে নিজের দ্বিতীয় ও দলের তৃতীয় গোলটি তুলেন এমবাপে। অন্যদিকে ৮২তম মিনিটে জুলিয়ান ড্রাক্সলারের দেয়া বলটি দিজোর জালে জড়ান পর্তুগীজ মিডফিল্ডার পেরেইরা।

২৭ ম্যাচ পর দ্বিতীয় স্থানে ওঠা প্যারিস সেন্ট জার্মেইর মোট পয়েন্ট ৫৭। এদিনের জয়ে ২৬ ম্যাচে ৫৫ পয়েন্ট সংগ্রহ করা লিওকে পেছনে ফেলেছে পিএসজি। সমান ম্যাচে ৫৮ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে লিলে। অন্যদিকে ২৭ ম্যাচে ১৫ পয়েন্টে তলানিতে অবস্থান দিজোর। – গোল ডটকম/আরটিভি

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া