adv
১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

মহারাষ্ট্রে বাড়ছে করোনা, ইডেনসহ একাধিক জায়গায় আইপিএল করতে চায় বোর্ড

স্পোর্টস ডেস্ক : এবার একাধিক কেন্দ্রে হতে পারে আসন্ন আইপিএল। ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআই এমনই চিন্তাভাবনা শুরু করে দিয়েছে। প্রথমে মুম্বইয়ের পাশাপাশি মোতেরায় এবারের টুর্নামেন্ট আয়োজন করার কথা ভেবেছিল বিসিসিআই। কিন্তু পরিবর্তিত পরিস্থিতিতে কলকাতা, চেন্নাই, বেঙ্গালুরু ও হায়দরাবাদের নামও মেগা টুর্নামেন্টের ভেন্যু হিসেবে উঠে আসছে। মুম্বইয়ে করোনা ভাইরাসের দাপট বাড়ার জন্যই বিসিসিআই বিকল্প চিন্তা ভাবনা করতে বাধ্য হচ্ছে।

গত বছর করোনা সংক্রমণের জন্য আইপিএল প্রথমে পিছিয়ে গিয়েছিল। পরে তা চলে যায় দেশের বাইরে। সংযুক্ত আরব আমিরাতে। জৈব সুরক্ষা বলয়ে থেকে টুর্নামেন্ট খেলেছিলেন মহেন্দ্র সিং ধোনি-বিরাট কোহলিরা। এবার করোনার দাপট কমে আসায় মুম্বই ও মোতেরাকে আইপিএলের সম্ভাব্য ভেন্যু ধরে এগিয়েছিল ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড।

কিন্তু মহারাষ্ট্রে নতুন করে করোনা সংক্রমণের ঘটনায় একাধিক কেন্দ্রে টুর্নামেন্ট করার কথা চিন্তাভাবনা করা হচ্ছে। বোর্ডের এক কর্তা জানিয়েছেন, আইপিএলের জন্য একাধিক কেন্দ্রের নাম নিয়ে আলোচনা হয়েছে ঠিকই তবে চূড়ান্ত কিছু এখনও স্থির হয়নি।

একাধিক কেন্দ্রে আইপিএল হলেও মোতেরায় হয়তো নক আউট পর্ব ও ফাইনাল হবে। এদিকে এদিনই নির্বাচন কমিশন পাঁচ রাজ্যের নির্বাচনের দিনক্ষণ ঘোষণা করেছে। নির্বাচনের দিনের সঙ্গে যাতে মেগা টুর্নামেন্টের দিন মিলে না যায়, সেই দিকটাও মাথায় রাখা হচ্ছে।- আজকাল / ইন্ডিয়ান এক্সপ্রেস

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া