adv
১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

শাকিব খান বাংলাদেশের মেগাস্টার, পশ্চিমবঙ্গেও পরিচিত: দর্শনা বণিক

বিনােদন ডেস্ক : অর্ঘদীপ চ্যাটার্জির ‘জোজো’ সিনেমার মাধ্যমে ২০১৮ সালে বড়পর্দায় পা রাখেন পশ্চিমবঙ্গের মেয়ে দর্শনা বণিক। যদিও তার শুরুটা হয়েছিল মডেলিংয়ের মাধ্যমে। বড়পর্দায় এখন পর্যন্ত অভিনয় করেছেন ডজনখানেক সিনেমায়। সীমানা পেরিয়ে বাংলাদেশের ‘অপারেশন সুন্দরবন’ সিনেমাতেও অভিনয় করেছেন এ নায়িকা।

এবার সুপারস্টার শাকিব খানের বিপরীতে ‘অন্তরাত্মা’ সিনেমায় দেখা যাবে দর্শনাকে। সোহানী সোহেনের গল্প ও প্রযোজনায় সিনেমাটি নির্মাণ করবেন ওয়াজেদ আলী সুমন। ১ মার্চ থেকে সিনেমার চিত্রায়ণ শুরু হওয়ার কথা রয়েছে।

পাবনা থেকে শুরু হবে এ সিনেমার কাজ। অফিসিয়াল কিছু কাজ বাকি আছে, সেগুলো হয়ে গেলেই বাংলাদেশে আসবেন দর্শনা বণিক। আলাপকালে সময়নিউজকে এমনটাই জানান তিনি। শাকিব খানের বিপরীতে কাজ করা প্রসঙ্গে এ অভিনেত্রী বলেন, ‘শাকিব খান বাংলাদেশের মেগাস্টার। উনি পশ্চিমবঙ্গেও বেশ পরিচিত। আমি ভীষণ খুশি উচ্ছ্বসিত। অধীর আগ্রহে অপেক্ষা করছি চিত্রায়ণ শুরুর জন্য। শাকিব খানের সঙ্গে কাজ করতে পারাটা অবশ্যই ভালো সুযোগ আমার জন্য।’

কলকাতায় একাধিক সিনেমার কাজ নিয়ে ব্যস্ত আছেন দর্শনা। সৌভিক ভট্টাচার্য পরিচালিত ‘মৃগয়া’ সিনেমাতে অঙ্কুশের বিপরীতে অভিনয় করছেন তিনি। টালিগঞ্জে মুক্তির অপেক্ষায় আছে দশর্না অভিনীত ‘ষড়রিপু-২’ আর ‘প্রতিঘাত’। এ ছাড়া হিন্দি এবং তামিলেও একাধিক কাজ শেষ করেছেন তিনি।

আলাপকালে দর্শনা জানান, ভালোমানের কাজ দর্শকদের উপহার দিতে চান তিনি। সত্যিকারের অভিনেত্রী হয়েই বেঁচে থাকতে চান দর্শক হৃদয়ে। কাজের ক্ষেত্রে সীমানা কোনো ম্যাটার না। কাজের জন্য প্রযোজক বা কারও সঙ্গে ডিনার বা ডেটে যেতেও একদম রাজি না দর্শনা। তার পছন্দের অভিনেত্রীর তালিকা আছেন জয়া আহসান।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া