adv
১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

বিধ্বস্ত ভারতীয় অভিনেত্রী মিমি!

বিনােদন ডেস্ক : মানসিকভাবে তিনি বিধ্বস্ত। তারপরও লড়াই চালিয়ে যেতে হবে। এ কারণে ভক্তদের পাশে থাকতে অনুরোধ করলেন ভারতীয় সাংসদ ও ভারতীয় অভিনেত্রী মিমি চক্রবর্তী।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) ভারতীয় সংবাদ মাধ্যম জি নিউজের একটি প্রতিবেদনে এসব তথ্য জানানো হয়েছে।

অভিনেত্রী মিমি চক্রবর্তীর হঠাৎ কি এমন হল যে তিনি মানসিকভাবে বিধ্বস্ত? এই কথার উত্তরটাও মিমি সোশ্যাল মিডিয়ায় লম্বা পোস্টের মাধ্যমে নিজেই জানিয়েছেন। প্রিয় অভিনেত্রীর ইনস্টাগ্রাম পোস্ট পড়ে অনেক ভক্তদের মন খারাপ।

চলুন দেখা যাক কি ইনস্টাগ্রামে কি লিখেছেন মিমি-

মিমি লিখেছেন, ‘বন্ধুরা আমি ছিন্ন বিচ্ছিন্ন, বিধ্বস্ত। আমি শ্বাস নিতে পারছি না। এই লড়াইয়ের জন্য আমার আপনাদের সাহায্যের প্রয়োজন। এতক্ষণে নিশ্চয় জেনে গিয়েছেন বাচ্চাটি কে? আমার বড় ছেলে চিকু, ও আট বছরের ল্যাব্রাডর। ও ক্যানসারে আক্রান্ত। যা এখন ছড়িয়ে পড়েছে। এখানকার চিকিৎসকরা হাল ছেড়ে দিয়েছেন এবং কোনও অস্ত্রোপচারও সম্ভব নয় বলে জানিয়েছেন। আমি চেন্নাই যেতে চাই। যদি কেউ আমাকে সাহায্য করতে পারেন? তাহলে ইনবক্সে উত্তর দিন।’

মিমি তার পোষ্যদের কতটা ভালোবাসেন, তা তার ভক্তরা বেশ ভালো করেই জানেন। তার দুই পোষ্য চিকু ও ম্যাক্সকে তিনি সন্তান স্নেহেই ভালোবাসেন। আর তাই বড় ছেলে চিকুর অসুস্থতায় ভেঙে পড়েছেন মিমি। চিকুকে সুস্থ করার আপ্রাণ চেষ্টা করবেন বলেও জানিয়েছেন মিমি।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া