adv
১২ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ২৯শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

দুই দিনে টেস্ট শেষ হয়ে যাবে কখনোই ভাবিনি, বললেন বিরাট কোহলি

স্পোর্টস ডেস্ক : দুই দিনেই শেষ আহমেদাবাদ টেস্ট। দ্বিতীয় দিনে মোট ১৭ উইকেটের পতন হয়েছে এই ম্যাচের। জসপ্রিত বুমরাহ, ইশান্ত শর্মার মতো পেসাররা থাকলেও ভারতকে জয় এনে দিয়েছেন স্পিনাররা।

টানা দুই ইনিংসে পাঁচ বা ততোধিক উইকেট করে নিয়ে ভারতের জয়ের নায়ক অক্ষর প্যাটেল। অবশ্য ম্যাচ শেষে ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি জানিয়েছেন দুই দিনে এই ম্যাচ শেষ হবে সেটা ভাবেননি তিনি।

এ প্রসঙ্গে ভারতীয় অধিনায়ক বলেন, ‘সত্যি কথা বলতে আমি মনে করি না ব্যাটিং গড় পড়তা মানের ছিল। আমরা ৩ উইকেটে ১০০ রান নিয়েছিলাম। এরপর ১৫০ রানের মধ্যে অল আউট হয়ে গেছি। বল খুব বেশি ঘুরছিল না এবং এই উইকেটে প্রথম ইনিংসে ব্যাট করার জন্য ভালো ছিল। ৩০ উইকেটের মধ্যে ২১টিই সোজা বলে গেছে।
ভারতের দুই পেসার জসপ্রিত বুমরাহ এবং ইশান্ত শর্মা দ্বিতীয় ইনিংসে বলই হাতে পাননি। মূলত অক্ষর প্যাটেল এবং রবিচন্দ্রন অশ্বিন উইকেটের সুবিধা কাজে লাগিয়ে ইংলিশদের ধরাশায়ী করেছেন। তাই পেসার ব্যবহারের প্রয়োজন অনুভব করেননি কোহলি।

ম্যাচ শেষে কোহলি বলেছেন, টেস্ট ক্রিকেটর মূলত হলো আপনার যা আছে তার প্রতি বিশ্বাস রাখা। আমরা সঠিক ভাবে খেলতে না পারায় দুই দিনে ম্যাচ শেষ হয়ে গেছে। বুমরাহ বলছিল আমি ওয়ার্কলোড ম্যানেজমেন্ট করছি কিনা। আর ইশি (ইশান্ত শর্মা) বলছিলো আমি শততম টেস্ট খেলছি বলই পাচ্ছি না। এরকম অভিজ্ঞতা আমার আগে আর হয়নি। অদ্ভুত একটি খেলা দুই দিনে শেষ হয়ে গেছে। – ক্রিকফ্রেঞ্জি/ ক্রিকইনফো

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া