adv
১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

‘এমবাপ্পেকে সিদ্ধান্ত নিতে হবে তিনি পিএসজিতে থাকবেন কীনা

স্পোর্টস ডেস্ক : ফ্রান্সের বিশ্বকাপজয়ী ফুটবলার কিলিয়ান এমবাপ্পের সঙ্গে চলতি মৌসুম পর্যন্ত চুক্তি পিএসজির। এরপর কি করবেন তিনি? অন্য কোথাও পাড়ি দেবেন, না তার আগেই ফরাসি ক্লাবটির সঙ্গে চুক্তির মেয়াদ বাড়িয়ে নেবেন? প্রশ্নটা ঘুরছে সাধারণ দর্শক থেকে শুরু করে সংশ্লিষ্টদের মনে।

পিএসজির স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দো স্বীকার করেছেন, ক্লাবটি এমন পর্যায়ে পৌঁছেছে যে, এখন এমবাপ্পেকে নিজের ভবিষ্যৎ বিষয়ে সিদ্ধান্ত নিতে হবে। ফরাসি ক্লাবটি চায় তরুণ এই তারকা চুক্তি নবায়ন করুণ। কিন্তু এমবাপ্পে পার্ক দেস প্রিন্সেস ছেড়ে অন্যত্র যেতে নিয়মিত যোগাযোগ অব্যাহত রেখেছেন।

লিওনার্দো বলছেন, আমি এমবাপ্পেকে নিয়ে পারিপার্শ্বিক নানা কথাবার্তায় অবাক। তার এখনো পুরো মৌসুম রয়েছে। ক্লাবে তার আস্থাটা অনেক গুরুত্বপূর্ণ। বলছেন, আমরা কিছু সময় তার সঙ্গে কথা বলেছি এবং সিদ্ধান্ত গ্রহণের সময় এসে গেছে।
পিএসজি নেইমারের সঙ্গে নতুন চুক্তির আনুষ্ঠানিকতাও সেরে ফেলতে আগ্রহী। লিওনার্দোর কথায়, আমরা নেইমারের সঙ্গেও কথা বলছি। আমরা সঠিক পথেই আছি। চুক্তিটি এখনো স্বাক্ষরিত হয়নি। তার সঙ্গে আমাদের ভালো সময় যাচ্ছে। এটি (চুক্তি) যত তাড়াতাড়ি সম্ভব করে ফেলাই লক্ষ্য।

অ্যাঞ্জেল ডি মারিয়া ও জোয়ান বার্নেটের বিষয়েও বেশ ইতিবাচক দলটি। ডি মারিয়া ও বার্নেট- দুজনই আসছে গ্রীষ্মে ফ্রি এজেন্ট হয়ে যাবেন। লিওনার্দো নিশ্চিত করেছেন, আমরা এই চার জনের সঙ্গেই নতুন চুক্তি নবায়ন করতে চাই। এমবাপ্পে এখন কি সিদ্ধান্ত নেন সেটিই দেখার। – দ্য সান

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া