adv
২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

ভারতের বিরুদ্ধে ইংল্যান্ডের ব্যাটিং দেখে মাইকেল ভনের টিপ্পনি

স্পোর্টস ডেস্ক : আহমেদাবাদের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি স্টেডিয়ামে সিরিজের তৃতীয় টেস্টে ইংল্যান্ডের মুখোমুখি হয়েছে ভারত। দিবারাত্রির এই টেস্টে টসে জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়েছিল সফরকারীরা।

অথচ অক্ষর প্যাটেল এবং রবিচন্দ্রন অশ্বিনের অসাধারণ ঘূর্ণি বোলিংয়ে মাত্র ১১২ রানেই থেমেছে ইংল্যান্ডের প্রথম ইনিংস। ভারতীয় স্পিনারদের বিপক্ষে ইংলিশ ব্যাটসম্যানদের ব্যাটিং বিপর্যয় দেখে টিপ্পনি কেটে টুইট করেছেন মাইকেল ভন।

তিনি মনে করছেন, প্রথম দিন ফ্লাড লাইটের আলোয় পেসারদের বোলিং করার সুযোগ দিতেই ব্যাটসম্যানরা এভাবে আউট হচ্ছেন। টুইটারে ভন লেখেন, ইংল্যান্ড অসাধারণ একটি কাজ করেছে। তারা নিশ্চিত করেছে যে, আজকে আলো জ্বলে উঠলে তারা বোলিং করতে নামবে।

জেমস অ্যান্ডারসন, জফরা আর্চার, স্টুয়ার্ট ব্রডদের বোলিং বরাবরই ব্যাটসম্যানদের কাছে আতঙ্কের নাম । আর তা যদি হয় ফ্লাড লাইটের আলোতে গোলাপি বলে, তাহলে তো কথায় নেই। এমনিতেই বাড়তি বাউন্স এবং সুইং আদায়ের ক্ষেত্রে গোলাপি বলের খ্যাতি বেশ পুরনো।

শততম টেস্ট ম্যাচ খেলতে নামা ইশান্ত শর্মাকেও গোলাপি বলে বাড়তি সুইং এবং বাউন্স পেতে দেখা গেছে। সেজন্যই হয়ত ইংলিশ ব্যাটসম্যানদের টিপ্পনি কেঁটে এমন টুইট করেছেন ইংল্যান্ডের সাবেক এই অধিনায়ক ভন। এ ছাড়া এই ম্যাচের মাধ্যমে আনুষ্ঠানিক যাত্রা ঘটেছে নরেন্দ্র মোদি স্টেডিয়ামের। যেটি কিনা ক্রিকেট বিশ্বের সবথেকে বড় স্টেডিয়াম। যেখানে এক সঙ্গে ১ লাখ ১০ হাজার দর্শক মাঠে বসে খেলা দেখতে পারবেন। – ক্রিকফ্রেঞ্জি/ ক্রিকইনফো

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া