adv
১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

সড়ক দুর্ঘটনায় প্রাণে বাঁচলেন মার্কিন গলফ স্টার টাইগার উড

স্পোর্টস ডেস্ক : ভয়াবহ সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন গলফ কিংবদন্তি টাইগার উড। উদ্ধারকারীরা জানিয়েছে সিট বেল্ট পরে থাকার কারণে বেঁচে গেছেন তিনি। যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় একটি দুর্ঘটনা প্রবণ হাইওয়েতে থেকে ৪৫ বছর বয়সী এই তারকার গাড়িটি উদ্ধার করা হয়। তার দুই পায়ে সার্জারি করা হয়েছে।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) স্থানীয় সময় সকাল সাতটার দিকে দুর্ঘটনার শিকার হন টাইগার। গাড়িটি নিজেই চালাচ্ছিলেন তিনি। সিএনএন জানিয়েছে, লস অ্যাঞ্জেলেসের পার্শ্ববর্তী র‌্যাঞ্চো পালোস ভ্যালদেস এলাকায় টাইগারকে বহনকারী স্পোর্টস ইউটিলিটি ভেহিক্যাল (এসইউভি) তথা জিপ গাড়ীটি ফুটপাতে ধাক্কা খায়। এরপর গাছে লেগে রাস্তার পাশে থাকা ঝোপে পড়ে যায়। স্থানীয় আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী জানায়, এমন ভয়াবহ সড়ক দুর্ঘটনার পর টাইগার উডের বেঁচে আছেন এটাই অনেক।

লস অ্যাঞ্জেলেস শেরিফের ডেপুটি কার্লস গঞ্জালেজ বলেন, উদ্ধার করার সময় ড্রাইভিং সিটে বসা ছিলেন তিনি। সম্ভবত সিট বেল্ট পরে থাকার কারণেই তার বেশি ক্ষতি হয়নি। পায়ে গুরুতর চোট পেয়েছেন। ক্যারিয়ারের ১৫টি বড় শিরোপা পাওয়া এই গলফারকে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নেয়া হয়। এরপর চিকিৎসকরা অস্ত্রোপচার করেন তাকে। – সিএনএন / আরটিভি

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া