adv
১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

সুয়ারেজের অ্যাতলেটিকোকে হারিয়ে দিলো চেলসির

স্পোর্টস ডেস্ক : কয়েকদিন আগেই ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ডকে বিদায় জানিয়ে চেলসির দায়িত্ব দেয়া হয় টমাস টুখেলকে। প্যারিস সেন্ট জার্মেইর (পিএসজি) সাবেক কোচের হাত ধরে ইংলিশ প্রিমিয়ার লিগে ঘুরে দাঁড়ায় দলটি। এবার উয়েফা চ্যাম্পিয়নস লিগে বাজিমাত ব্লুজদের।

জার্মানির কোচের হাত ধরে অ্যাতলেটিকো মাদ্রিদকে ১-০ গোলে হারিয়ে দিয়েছে চেলসি। চেলসির দায়িত্ব নিয়ে প্রথম মৌসুমে নজর কেড়েছিলেন ইংলিশ তারকা ল্যাম্পার্ড। যদিও দ্বিতীয় মৌসুমে সুবিধা করতে পারছিলেন না। তাই তার বদলে পিএসজির বরখাস্ত হওয়া কোচ তুখেলকে দায়িত্ব দেয়া হয় মাঝপথেই।
৪৭ বছর বয়সী জার্মান কোচ নিয়োগের পর বার্নালে হারিয়ে এফএ কাপের কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করে লন্ডনের দলটি। লিগে সফলতা পেয়ে পঞ্চম স্থানে উঠে আসে তারা। এবার স্প্যানিশ দল অ্যাতলেটিকোকে তাদের মাঠেই হারালো।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) শেষ ষোলর প্রথম লেগে দুর্দান্ত গোল করেছেন অলিভিয়ের জিরু। ৬৮ মিনিটের মাথায় বাইসাইকেল কিকে গোল আদায় করেন ফ্রান্সের হয়ে বিশ্বকাপ জয়ী এই স্ট্রাইকার। শেষ পর্যন্ত আর খেলায় ফিরতে পারেনি মাদ্রিদের দলটির হয়ে খেলা সুইস সুয়ারেজ-জোয়াও ফেলিক্সরা। – দ্য সান /আরটিভি

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া