adv
২রা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

২ কোটি ২০ লাখে দিল্লি ক্যাপিটালসে আইপিএল খেলবেন না স্টিভ স্মিথ!

স্পোর্টস ডেস্ক : রাজস্থান ছেড়ে দেওয়ার পর মাত্র ২.২০ কোটি টাকায় আইপিএল নিলামে অস্ট্রেলিয়ান স্টিভ স্মিথকে কিনেছে দিল্লি ক্যাপিটালস। আর এই কারণেই নাকি আইপিএলে খেলবেন না অজি ক্রিকেটার। শুনতে অবাক লাগলেও এই কথা শোনা গেছে স্মিথের প্রাক্তন সতীর্থ তথা অজি ক্রিকেটার মাইকেল ক্লার্কের গলায়।

দুবাইয়ে আয়োজিত আইপিএলে রাজস্থান রয়্যালসের হয়ে তেমন দাগ কাটতে পারেননি স্মিথ। নিলামের আগে তাই তাকে ছেড়ে দেয় রাজস্থান। নিলামে স্মিথের বেস প্রাইজ ছিল ২ কোটি টাকা। প্রথমেই তার জন্য বিড করে বিরাট কোহলির আরসিবি। এরপরই দিল্লি ২.২০ কোটির বিড দেয়। আর সেই দামেই ক্যাপিটালস কিনে নেয় অজি ক্রিকেটারকে। অথচ এই স্মিথকেই ২০১৮ সালে ১২.৫ কোটি টাকায় রিটেইন করেছিল রাজস্থান। কিন্তু এবারের নিলামে স্মিথের এত কম দাম দেখেই অবাক হয়েছেন মাইকেল ক্লার্ক।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে ক্লার্ক তাই আশঙ্কা প্রকাশ করে বলেন, নিলামে এত কম টাকা পাওয়ায় হয়তো আইপিএল থেকে সরে দাঁড়াতে পারেন স্মিথ। ক্লার্কের কথায়, আমি জানি স্মিথের টি-২০ পারফরম্যান্স এখন অত ভাল নেই। শেষ আইপিএলও ভাল কাটেনি। ওর যা দাম উঠেছে, সেটা অনেক টাকা হলেও আমি কিন্তু কিছুটা অবাকও হয়েছি। তবে গত বছর রাজস্থানে অধিনায়ক ছিল স্মিথ। পাশাপাশি গত বছর অনেক বেশি টাকাও পেয়েছিল। আর এরপর যদি, আইপিএল খেলতে ভারতের বিমানে ওঠার আগেই স্মিথ চোট পেয়ে যায়, তাহলে অবাক হওয়ার কিছু নেই। – ক্রিকইনফো

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া