adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আম্পায়ারের সঙ্গে তর্ক করায় নিষিদ্ধ হতে পারেন বিরাট কোহলি

স্পোর্টস ডেস্ক : খেলা চলাকালীন মাঠেই আম্পায়ারের সঙ্গে তর্ক করায় এক ম্যাচ নিষিদ্ধ হতে পারেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি। চেন্নাই টেস্টে ইংল্যান্ড অধিনায়ক জো রুটকে আউট না দেওয়ার সিদ্ধান্ত নিয়ে আম্পায়ার নীতিন মেননের সঙ্গে তর্কে জড়ান এই ক্রিকেটার। এরপরই কোহলির আচরণ নিয়ে অভিযোগ জানান ইংল্যান্ডের সাবেক অধিনায়ক মাইকেল ভন ও ডেভিড লয়েড।
চার টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচের তৃতীয় দিনে অক্ষর প্যাটেলের একটি বল ব্যাকফুটে খেলতে গেলে ডান পায়ে লাগে জো রুটের। কোহলিদের জোরালো আবেদন সত্ত্বেও আউট দেননি আম্পায়ার নীতিন মেনন। রিভিউ নিয়েও কাজ হয়নি। কারণ বল যে জায়গায় রুটের প্যাডে লাগে সেটা পুরোপুরি অফস্টাম্পের লাইনে ছিল না। ফলে আম্পায়ার্স কলে বেঁচে যান ইংল্যান্ড অধিনায়ক।
তবে ফিল্ড আম্পায়ার আউট দিলে নিশ্চিত সাজঘরে ফিরতে হতো জো রুটকে। রিভিউ নিয়েও বাঁচতে পারতেন না। বল অফস্টাম্পের লাইনে নো না থাকলেও স্টাম্পে গিয়ে আঘাত হানত। তবে আম্পায়ারের সঙ্গে কোহলির তর্ক করা ক্রিকেটের কোড অব কন্ডাক্টের পরিপন্থী। তাই তো ডেভিড লয়েড বলেছেন, আম্পায়ারের সঙ্গে এভাবে তর্ক এবং দর্শকদের উস্কাতে পারে না বিরাট কোহলি। আরও ভালো নিদর্শন দেখানো উচিত ছিল ওর। এটা মোটেই ভালো কাজ হয়নি। – জি নিউজ/ সময়নিউজ

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া