adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

৯তলা থেকে গ্রিল বেয়ে নামার চেষ্টা করে যে বিপদে পড়লেন গৃহকর্মী

ডেস্ক রিপাের্ট : ঢাকার মোহাম্মদপুরে গৃহকর্তার নির্যাতন সইতে না পেরে জীবনের ঝুঁকি নিয়ে পালানোর চেষ্টা করেছে এক গৃহকর্মী। ৯তলা থেকে গ্রিল বেয়ে নিচে নামার সময় আটকা পড়ে সে। এরপরে ফায়ার সার্ভিস গিয়ে তাকে উদ্ধার করেছে। রোববার (১৪ ফেব্রুয়ারি) বিকেলে মোহাম্মদপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আশরাফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

আশরাফুল ইসলাম সংবাদ মাধ্যমকে জানান, প্রায় বিকেল ৪টার দিকে একটি ইউনিট নিয়ে কাটাসুর এলাকার একটি ১০তলা বাড়ির পাঁচতলায় জানালার কার্নিশ আটকে থাকা গৃহকর্মী বন্যাকে উদ্ধার করা হয়। তাকে উদ্ধারের পর তার কাছ থেকে জানা যায়, ওই ১০তলা ভবনের ৯তলায় গৃহকর্মীর কাজ করতো সে। বাসায় কেউ না থাকার সুযোগে ৯তলার জানালার কার্নিশ বেয়ে নিচে নামার সময়ে ৪তলায় এসে আটকে যায়। পরে সংবাদ পেয়ে তাকে উদ্ধার করে মোহাম্মদপুর থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়।

ওই গৃহকর্মীর অভিযোগ, যে কোনও ছোটখাটো বিষয়ে তাকে নির্যাতন করতো বাসার লোকজন। সে কাজ করতে অস্বীকৃতি জানালে তাকে হুমকি-ধমকি দেয়া হতো। তবে, ওই বাসার গৃহকর্তার দাবি, তাকে কোনো প্রকার নির্যাতন করা হয়নি।

মোহাম্মদপুর থানার উপপরিদর্শক এরশাদ জানান, তাকে নির্যাতন করা হতো কিনা এখনও জানা যায়নি। এ বিষয়ে অভিযোগ দায়ের করা হলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে। – আরটিভি নিউজ

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া