adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ডিপজল হচ্ছেন ‘বাংলার হারকিউলিস’!

বিনােদন ডেস্ক : বাংলা সিনেমার তুমুল জনপ্রিয় অভিনেতা ডিপজল। তিনি একাধারে একজন অভিনেতা, পরিচালক ও প্রযোজক। চলচ্চিত্রের মন্দাবস্থা দূর করতে অর্ধডজনের বেশি সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছিলেন তিনি।

এরই মধ্যে শেষ করেছেন ‘অমানুষ হলো মানুষ’ শিরোনামের একটি সিনেমার। মনতাজুর রহমান আকবরের পরিচালনায় নির্মিত সিনেমাটি সেন্সর বোর্ডে জমা দেয়ার অপেক্ষায়। এরই মধ্যে শোনা গেল নতুন খবর।

এবার নতুন আরেকটি সিনেমা করতে যাচ্ছেন ডিপজল। নাম ‘বাংলার হারকিউলিস’। এটিও পরিচালনা করবেন মনতাজুর রহমান আকবর। সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করবেন ডিপজল। তার সঙ্গে থাকছেন চিত্রনায়িকা মৌ খান ও চিত্রনায়ক নাদিম।

নতুন সিনেমাটি প্রসঙ্গে জানতে চাইলে ১৫ ফেব্রুয়ারি দুপুরে ডিপজল জানান, আগামীকাল মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) থেকে সাভারের ফুলবাড়িয়ায় শুটিং শুরু হচ্ছে। নাম ভূমিকায় অভিনয় করবেন তিনি। পুলিশ-থ্রিলার ধাচের গল্পে নির্মিত হবে সিনেমাটি।
তিনি আরও জানান, টানা চিত্রায়ণে শেষ করা হবে এ সিনেমার কাজ। তারপর সেগুলো ধাপে ধাপে জমা হবে সেন্সর বোর্ডে। আসছে দুই ঈদ এবং ঈদের মাঝের একটি সময়ে মুক্তির পরিকল্পনা নিয়ে কাজ করছেন ডিপজল।

অভিনয়ের পাশাপাশি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন মনোয়ার হোসেন ডিপজল। বর্তমানে তিনি এ সমিতির সহসভাপতির পদে দায়িত্ব পালন করছেন। সময়নিউজ

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া