adv
২৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

আজ ভারত ও ইংল্যান্ডের দ্বিতীয় টেস্টে দর্শক ফিরছে মাঠে

স্পোর্টস ডেস্ক : চেন্নাইয়ে ভারত ও ইংল্যান্ড দ্বিতীয় টেস্ট দিয়ে মাঠে ফিরছে দর্শক। প্রতিদিন ১৫ হাজার দর্শক টেস্ট ম্যাচ দেখার সুযোগ পাবেন। এমন কাঙ্ক্ষিত ক্ষণের সাক্ষী হতে ম্যাচের আগে টিকিট পেতে দর্শকদের ছিল উপচেপড়া ভিড়। স্বাস্থ্যবিধি মেনেই খেলা দেখতে চান তারা। সে সঙ্গে দর্শক ফিরলে জিতবে ভারত। এমনটাই আশা তাদের। দর্শক ফেরার সিদ্ধান্ত ইতিবাচক হিসেবে দেখছেন দু’দলের ক্রিকেটাররা।

করোনার প্রকোপে বদলে গিয়েছিল ক্রিকেট। মাঠে বসে খেলা দেখাই ভুলতে বসেছিল দর্শক। পরিস্থিতির উন্নতি হয়নি এখনও। তবে, অনেক দেশেই মাঠে দর্শক প্রবেশের অনুমতি দিয়েছে। এবার সে পথে হাঁটল ভারত। শনিবার (১৩ ফেব্রয়ারি) চেন্নাইয়ে দ্বিতীয় টেস্টের মধ্য দিয়েই ভারতের দর্শকদের জন্য খুলে যাচ্ছে স্টেডিয়ামের দরজা। দীর্ঘ অপেক্ষার পর, অবশেষে মাঠে বসে দেখা যাবে ম্যাচ।

সে ক্ষণের সাক্ষী হতে সকাল থেকেই এম এ চিদাম্বরাম স্টেডিয়ামে ছিল দর্শকদের উপচেপড়া ভিড়। প্রতিদিন ১৫ হাজার দর্শক মাঠে বসে দেখার সুযোগ পাবেন ম্যাচ। কিন্তু এর কয়েক গুণ দর্শক আসেন টিকিটের আসায়। ছিল না স্বাস্থ্যবিধির বালাই। অনেক দিন পর মাঠে খেলা দেখতে পারবেন এতেই মহাখুশি তারা।
দশনার্থীরা বলেন, অনেক দিন পর আমরা এমন সুযোগ পাচ্ছি। সত্যিই ভালো লাগছে। আশা করছি আমরা সবাই স্বাস্থ্যবিধি মেনে চলব। মাস্ক, স্যানিটাইজার নিয়েই মাঠে যাব আমরা। সংক্রমণের ভয় পাচ্ছি না। কারণ এখন পরিস্থিতি অনেকটাই ভালো হয়ে গেছে। -জি নিউজ/ আজকাল

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া