adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সমানতালে লড়ে দিন পার বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের

নিজস্ব প্রতিবেদক : মিরপুর টেস্টর প্রথম দিনটি দুই দলই পার করলো সেয়ানে সেয়ানে। স্বস্তি নিয়ে মাঠ ছাড়েনি কেউই। তবে ব্যক্তি খেলোয়াড় হিসাবে কিছুটা হলে স্বস্তি বোধ করছেন ওয়েস্ট ইন্ডিজের এনক্রুমাহ বোনার। হার না মানা এই ব্যাটসম্যান ৭৪ রান করে শতক গড়া স্বপ্ন নিয়ে মাঠ ছেড়েছেন। আজ ভাগ্যলক্ষি সহায় হলে ক্যারিয়ারে শতক গড়ে উতরে যাবেন।

চট্টগ্রামেও নিজের অভিষেক টেস্টে দুর্দান্ত এক ইনিংস খেলেছিলেন। ওই টেস্টের দ্বিতীয় ইনিংসে তিনি ৮৬ রান করে ম্যাচ জেতার জন্য গুরুত্বপূর্ণ অবদান রাখেন। সিরিজের শেষ টেস্টের প্রথম দিনে অসধারণ ব্যাট করেছেন ডান-হাতি এই ব্যাটসম্যান।

তবে স্বস্তি কিন্তু টাইগার শিবিরে তাইজুল ইসলাম আর আবু জায়েদ রাহীর মধ্যেও কম নেই। প্রথম টেস্টে ডাবল সেঞ্চুরিয়ান ওয়েস্ট ইন্ডিজের কাইল মেয়ার্সকে ব্যক্তিগত ৫ রানের মধ্যে মাঠ ছাড়া করেন আবু জায়েদ রাহী। বোলিংয়ে নিঃসন্দেহে বড় সাফল্যই বলতে হবে। এর আগে অবশ্য স্যানি মসিলেকে ক্রীজে স্থির হওয়ার আগেই ৭ রানে বিদায় ঘণ্টা বাজিয়ে দেন এই রাহী। তাইজুলও তার স্পিন বিষে মাঠ থেকে তুলে দিয়েছেন জন ক্যাম্পবেল (৩৬) আর ব্ল্যাকউডকে(২৮)।

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) সকলে মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জেতার পর ব্যাট করার সিদ্ধান্ত নেন ক্যারিবিয়ান কাপ্তান। দিন শেষে ৫ উইকেট হারিয়ে ২২৩ রান সংগ্রহ করে তারা। বোনার ৭৪* ও জসুয়া সিলভা ২২* রান নিয়ে ব্যাটিংয়ে রয়েছেন। এদিন ব্রাথওয়েট ৪৭ ও ক্যাম্পবেল ৩৬ রান করে বিদায় নেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া