adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আয়ারল্যান্ডের বিরুদ্ধে বাংলাদেশ ইমার্জিং দল ঘোষণা বিসিবির

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ ইমার্জিং দলের সঙ্গে একটি চারদিনের ম্যাচ, ৫টি ওয়ানডে এবং দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলতে চলতি মাসের ১৮ তারিখে বাংলাদেশ সফরে আসছে আয়ারল্যান্ড উল্ভস খ্যাত ‘এ’ দল।

এদিন ঢাকা পৌঁছে চার দিনের ম্যাচের ভেন্যু চট্টগ্রামে চলে যাবে দলটি। সেখানে ৩ দিনের কোয়ারেন্টিনে থেকে ২৬ ফেব্রুয়ারি থেকে খেলবে চারদিনের ম্যাচটি।
এরপর ২ দিনের বিরতি শেষে ৫, ৭ ও ৯ মার্চ চট্টগ্রামে খেলবে ৩টি ওয়ানডে ম্যাচ। ১০ তারিখে ঢাকা ফিরে একদিনের বিরতি দিয়ে ১২ ও ১৪ মার্চ মিরপুরে অনুষ্ঠিত হবে শেষ দুটি ওয়ানডে ম্যাচ। এরপর ১৭ ও ১৮ মার্চ রয়েছে ২টি টি-টোয়েন্টি ম্যাচ।

আইরিশ উল্ভসের বিপক্ষে খেলতে ২০ জনের প্রাথমিক ইমার্জিং দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এ দলে জায়গা হয়েছে টেস্ট দলে থাকা সাইফ হাসানের। দলে বেশীরভাগ খেলোয়াড়ই অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী দলের সদস্য।

বাংলাদেশ ইমার্জিং দল: সাইফ হাসান, তানজিদ হাসান তামিম, পারভেজ হোসেন ইমন, শাহাদাত হোসেন, মাহমুদুল হাসান জয়, তৌহিদ হৃদয়, আনিসুল ইসলাম, শামীম হোসেন পাটোয়ারি, শফিকুল ইসলাম (ইমন), মুকিদুল ইসলাম, মোহাম্মদ শাহিন আলম, সুমন খান, নোমান চৌধুরী, রেজাউর রহমান রাজা, আমিনুল ইসলাম বিপ্লব, রকিবুল হাসান, তানভির ইসলাম, রিশাদ হোসেন, মাহিদুল ইসলাম অঙ্কন, আকবর আলি। – বিসিবি মেইল

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া