adv
১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রোনালদোর রেকর্ড ভাঙলেন লুইস সুয়ারেজ

স্পোর্টস ডেস্ক : চলতি মৌসুমে অ্যাতলেটিকো মাদ্রিদের জার্সি গায়ে জড়িয়ে দুর্দান্ত লুইস সুয়ারেজ। বার্সেলোনার সাবেক এই স্ট্রাইকার নতুন দলের জার্সিতে অসাধারণ পারফরমেন্স করছেন। উরুগুইয়ান তারকার হাত ধরে রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনাকে দূরে ফেলে লা লিগার শীর্ষে অবস্থান করছে অ্যাতলেটিকো। এবার রিয়ালের সাবেক মহাতারকা ক্রিশ্চিয়ানো রোনালদোর রেকর্ড ভাঙলেন তিনি।

সোমবার (৮ ফেব্রুয়ারি) সুয়ারেজের দলের প্রতিপক্ষ ছিল সেল্টা ভিগো। ওয়ান্ডা মেট্ট্রোপেলোটিনে মাঠে নেমে জোড়া গোল করেছেন তিনি । ম্যাচটি ২-২ গোলে ড্র হলেও নতুন মাইলফলক স্পর্শ করলেন ৩৪ বছর বয়সী এই তারকা।

ঘরের মাঠে ৪৫ ও ৫০ মিনিটে দুটি গোল তুলে সুয়ারেজ। এতে চলতি মৌসুমে ১৭ ম্যাচে ১৬ গোল করলেন তিনি। ২১ শতকে যা স্প্যানিশ লিগের রেকর্ড। দীর্ঘদিন রেকর্ডটি ছিল পর্তুগিজ অধিনায়ক রোনালদোর দখলে। ২০০৯ সালে রিয়াল মাদ্রিদের জার্সিতে ১৭ ম্যাচ খেলে ১৫ গোল করেছিলেন রোনালদো।

এদিকে ড্র করলেও ২০ ম্যাচ ৫১ পয়েন্ট নিয়ে প্রথম স্থানে আছে ডিয়েগো সিমিওনের শিষ্যরা। ২১ ম্যাচে ৪৩ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে বার্সেলোনা। গোল ব্যবধান কম থাকায় সমান ম্যাচে সমান পয়েন্টে তৃতীয় স্থানে রিয়াল মাদ্রিদ। – মার্কা/ আরটিভি

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া