adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ক্যান্সার আক্রান্ত সাত বছর বয়সী শিশুর পাশে রোনালদো

স্পোর্টস ডেস্ক : ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো মাঠে নিয়মিত ফুটবল পায়ে জাদু দেখানোর পাশাপাশি তার মহত্বের উদাহরণও কম না। এর আগে বিভিন্ন সময় অনেক শিশুর পাশে এসে দাঁড়িয়েছেন তিনি। এবার পর্তুগালের সাত বছর বয়সী ক্যান্সারে আক্রান্ত এক শিশুর চিকিৎসার জন্য পাশে দাঁড়িয়েছেন সিআর সেভেন।

অবশ্য শুধু রোনালদোই নন, তার বান্ধবী জর্জিনা রদ্রিগেজও শিশুটির চিকিৎসায় সাহায্যের হাত বাড়িয়েছেন। স্পেনের বার্সেলোনায় অসুস্থ শিশুটির চিকিৎসা করানো হবে বলে জানা গেছে।
অবশ্য সাহায্যের ব্যাপারটি নিজে জানাননি রোনালদো। জর্জিনার এক আত্মীয় সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একটি পোস্টের মাধ্যমে বিষয়টি জানিয়েছেন। ইভানা নামের ওই আত্মীয় শিশুকে সাহায্য করায় পোস্টটিতে রোনালদো এবং জর্জিনা রদ্রিগেজকে ধন্যবাদ জানান।

পর্তুগালের ৭ বছর বয়সী থমাস ২০১৯ সালে জীবনঘাতি নিউরোব্লাস্টোমাতে আক্রান্ত হয়। সেসময় তার পরিবার চিকিৎসার যাবতীয় খরচ যোগাড় করেন। তবে ২০২০ সালের অক্টোবরে আবারো থমাসের শারীরিক অবস্থার অবনতি হয়। ফলে নিতান্ত বাধ্য হয়ে সাহায্য চান তারা। খবর শুনে শিশুটির চিকিৎসার খরচ বহনে এগিয়ে আসেন রোনালদো।

স্প্যানিশ সংবাদমাধ্যম জানিয়েছে, থমাসের চিকিৎসার সমস্ত খরচ বহন করবেন রোনালদো। উন্নত চিকিৎসার জন্য এরইমধ্যে বার্সেলোনার উদ্দেশ্যে পাড়ি জমিয়েছে থমাস। সেখানে পরীক্ষা নিরীক্ষা শেষে তার চিকিৎসা শুরু হবে। বার্সেলোনার ভ্যাল হেবর্ন হাসপাতালে যাবতীয় চিকিৎসা করা হবে।

রোনালদোর এমন উদারতার কথা জানিয়ে ইনস্টাগ্রামে এক পোস্টের মাধ্যমে ইভানা লিখেছেন, থমাস এখন বার্সেলোনার উদ্দেশ্যে রওনা দিয়েছে। সেখানে ওর সমস্ত চিকিৎসা করা হবে। ক্রিস্টিয়ানো ও জর্জিনাকে এমন উদারতার জন্য অনেক অনেক ধন্যবাদ জানাই। – দ্য সান/ জি নিউজ

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া