adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাইফ-প্রভাসদের শুটিং সেট পুড়ে ছাই

বিনোদন ডেস্ক : প্রথম দিনেই বিপত্তি। ভয়াবহ আগুনে পুড়ে ছাই হয়ে গেল সাইফ আলি খান ও দক্ষিণের সুপারস্টার প্রভাসের ‘আদিপুরুষ’ ছবির শুটিং সেট। মঙ্গলবার সকালে মুম্বাইয়ে আদিপুরুষের সেটে আগুন লাগে। ভারতীয় মিডিয়া সূত্রে খবর, যে ক্রোমা সেটে ছবিটির শুটিং হওয়ার কথা ছিল সেটি সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে গেছে।

বৈদ্যতিক শর্ট সার্কিট থেকে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে বলে খবরে বলা হয়েছে। যদিও সেখানে হতাহতের কোনো ঘটনা ঘটেনি। এদিন শুটিং শুরুর কিছুক্ষণ আগে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। বিষয়টি নজরে আসতেই ফায়ার সার্ভিসে খবর দেওয়া হয়। সঠিক সময় দমকল বাহিনী পৌঁছে আগুন নেভানোর কাজ শুরু করে।

তবে তার আগে পুরো শুটিং সেট পুড়ে যায়। যদিও এদিন ছবির দুই প্রধান চরিত্র সাইফ আলি খান বা প্রভাস কেউই শুটিং সেটে উপস্থিত ছিলেন না বলে জানা গেছে। সেখানে উপস্থিত ছিলেন ছবির পরিচালক ওম রাউত ও মারাঠি অভিনেতা সূর্য। এদিন কিছু ভিএফএক্স- দৃশ্যের শুটিং হওয়ার কথা ছিল।

খুব স্বাভাবিক ভাবেই এই ঘটনা আদিপুরুষের প্রযোজক প্রসাদ সুতার ও টি-সিরিজের কর্ণধার ভূষণ কুমারের জন্য একটা বড় ক্ষতি। যতক্ষণ না নতুন করে সেটটি তৈরি হচ্ছে, ততক্ষণ আবার শুটিং শুরু করা সম্ভব নয়।

প্রসঙ্গত, ‘আদিপুরুষ’ ছবিতে রাম-এর ভূমিকায় দেখা যাবে প্রভাসকে। অন্যদিকে সইফ আলি খান অভিনয় করবেন লঙ্কেশ্বর রাবণের ভূমিকায়। এ ছবির বাজেট ৫০০ কোটি টাকা। তবে শুটিং সেট পুড়ে যাওয়ায় সেই বাজেট আরও কিছুটা বেড়ে গেল।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া