adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শ্রীপুরে সারাহ রিসোর্টে মদপান ও মৃত্যুর ঘটনায় শ্রীপুর থানায় মামলা

ডেস্ক রিপাের্ট : গাজীপুরের শ্রীপুরে সারাহ রিসোর্টে অবকাশ যাপনে গিয়ে মদপানের পর তিনজনের মৃত্যু ও ১৩ জন অসুস্থ হওয়ার ঘটনায় শ্রীপুর থানায় অজ্ঞাতনামাদের বিরুদ্ধে মামলা হয়েছে। সোমবার (২ ফেব্রুয়ারি) রাতে শ্রীপুর থানার এসআই নয়ন ভুঁইয়া বাদী হয়ে এ মামলা দায়ের করেছেন।

গাজীপুরের শ্রীপুর থানার ওসি খোন্দকার ইমাম হোসেন জানান, ২৮ জানুয়ারি ঢাকার ফোরথট পিআর ও এশিয়া টেক্সফার্ম থেকে অনুষ্কা গাজীর নেতৃত্বে ৪০ জন লোক গাজীপুরের শ্রীপুর উপজেলার পাবুর চালা এলাকায় সারাহ রিসোর্টে বনভোজনে যান। এরপরে সারাহ রিসোর্টে অবস্থানকালে বাইরের অজ্ঞাতনামা ব্যক্তিদের কাছ থেকে ভেজাল মদ ও বিভিন্ন ধরনের খাদ্যদ্রব্য সংগ্রহ করেন। পরে তারা ওই খাবার ও মদ খান সকলে মিলে।

৩০ জানুয়ারি দুপুরে বনভোজন শেষে ফরথট পিআর ও এশিয়া টেক্স ফার্ম-এর লন্ডন এক্সপ্রেস বাসযোগে রিসোর্ট থেকে সবাই একত্রে বের হয়ে যায়। রাস্তার মধ্যে তাদের কয়েকজন মারাত্মক অসুস্থ হয়ে পড়লে তাদের ঢাকার বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়। সোহরাওয়ার্দী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শিহাব জহির নামের একজন মারা যান। শিহাব জহির ছাড়াও অসুস্থদের মধ্য থেকে গত কাল আরও দুইজন মারা যাওয়ার খবর জানা গেছে। জড়িতদের গ্রেপ্তার করার জন্য অভিযান চলছে।

মামলায় উল্লেখ করা হয়, সারাহ রিসোর্টে অজ্ঞাতনামা আসামিদের সহায়তায় অবহেলা জনিতভাবে মদপানে সহায়তা করায় বনভোজনের আসা লোকজনের কয়েকজন ঢাকায় ফিরে গিয়ে অসুস্থ হয়ে পড়েন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া