adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কাতার বিশ্বকাপের সময় স্টেডিয়ামে পাওয়া যাবে মদ

স্পোর্টস ডেস্ক : গ্রেটেস্ট শো অন আর্থ খ্যাত বিশ্বকাপ প্রথমবারের মতো মধ্যপ্রাচ্যে বসতে চলেছে। ২২তম বিশ্বকাপের আয়োজক দেশের নাম কাতার। আরব দেশটিতে রাষ্ট্রীয়ভাবে মদ পান ও বিক্রি নিষিদ্ধ হলেও আগামী বছরে হতে চলা বিশ্ব আসরে স্টেডিয়ামে কেনা যাবে মদ।

ইউরোপিয়ান দেশগুলো থেকে প্রচুর সমর্থক বিশ্বকাপের সময় কাতারে উপস্থিত হবেন। তাই বিনোদনের ভরপুর উপাদান মজুত রাখার পরিকল্পনার ইঙ্গিত দিয়ে রেখেছিল ২০২২ বিশ্বকাপ আয়োজক কর্তৃপক্ষ ও কাতার সরকার। তবে এবার স্টেডিয়ামের ভেতরও মদ পানের অনুমতি দেয়ার প্রবল সম্ভাবনা সামনে এলো।
খেলা দেখতে এসে যারা মদ পানে আগ্রহী তাদেরকে কিনতে হবে হসপিটালিটি প্যাকেজ। প্রিমিয়াম ওই অফারের ঠিকাদার এই তথ্য জানিয়েছে।

মুসলিম অধ্যুষিত এই দেশে মদ ব্যবহারে রয়েছে রাষ্ট্রীয়ভাবে কঠোর বিধিনিষেধ। তবে এই ঘোষণার মাধ্যমে কাতার কর্তৃপক্ষ এই ইঙ্গিত দিচ্ছে যে, ম্যাচ ভেন্যুতে বিয়ার ও অন্যান্য পানীয় সররবরাহের বিষয়ে তারা নীতিগতভাবে সম্মত।
২০১০ সালে রক্ষণশীল ইসলামী দেশ কাতার যখন বিশ্বকাপের আয়োজক সত্ত্ব লাভ করেছিল তখন থেকেই আয়োজকদের সামনে ঘুরে ফিরে আসছিল বিশ্বকাপের সময় অ্যালকোহলের বিষয়টি। অবশ্য সাধারণ মানের টিকেটধারীদের জন্য স্টেডিয়ামে অ্যালকোহল প্রাপ্যতার বিষয়ে কোন প্রজ্ঞাপন এখনো জারি হয়নি। – আরটিভি নিউজ/ গোল ডটকম

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া