adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজে বিরাট কোহলির পরামর্শ কাজে লাগাবেন ব্ল্যাকউড

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজে মাঠে নামার আগে ভারত অধিনায়ক বিরাট কোহলিকে কৃতিত্ব দিলেন ওয়েস্ট ইন্ডিজ ব্যাটসম্যান জারমাইন ব্ল্যাকউড। ইংল্যান্ডের বিরুদ্ধে তার ব্যাটিং সাফল্যের কারণ ব্যাখ্যা করতে গিয়ে ওয়েস্ট ইন্ডিজের সহ অধিনায়ক জানান, বিরাটের সঙ্গে কথোপকথন তাকে আন্তর্জাতিক ক্রিকেটে ব্যাটিং মানসিকতার উন্নতি করতে সহায়তা করেছে।

আগামী ৩ ফেব্রুয়ারি থেকে চট্টগ্রামে বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলতে নামছে ওয়েস্ট ইন্ডিজ। তিন ম্যাচের ওয়ানডে সিরিজে হোয়াইটওয়াশ হওয়ার পর টেস্ট সিরিজে নামার আগে বিরাট স্তুতি শোনা গেল ব্ল্যাকউডের গলায়। গত বছর ইংল্যান্ড সফরে দুইটি হাফ সেঞ্চুরিসহ ২১১ রান করেছিলেন ব্ল্যাকউড। সিরিজে ওয়েস্ট ইন্ডিজ হারলেও ব্যাটে সাফল্য পেয়েছিলেন তিনি। তারপর নিউজিল্যান্ডের বিরুদ্ধেও দুই টেস্টের সিরিজে ভালো খেলেছিলেন ব্ল্যাকউড।

২০১৯ সালে ওয়েস্ট ইন্ডিজের ভারত সফরের দলেও ছিলেন ব্ল্যাকউড। কিন্তু ভারত যখন শেষবার ওয়েস্ট ইন্ডিজ সফরে গিয়েছিল তখন কোহলির সঙ্গে কথা বলার সুযোগ পেয়েছিলেন তিনি। তারপর থেকেই তার ব্যাটিং মানসিকতা বদলে গেছে বলে জানান ২৯ বছরের এই ক্যারিবিয়ান ব্যাটসম্যান। এবার বাংলাদেশের বিরুদ্ধে কোহলির সেই পরামর্শ কাজে লাগাবেন বলে সাংবাদিকদের জানান ব্ল্যাকউড। – ক্রিকফ্রেঞ্জি/ বিডিপ্রতিদিন

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া