adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

প্রেমিকাকে সঙ্গে নিয়ে লকডাউন উপেক্ষা, রোনালদোর বিরুদ্ধে তদন্তে পুলিশ

স্পোর্টস ডেস্ক : পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোর বিরুদ্ধে তদন্ত করছে দেশটির পুলিশ। সম্প্রতি এই জুভেন্টাস ফরোয়ার্ড করোনা মহামারির লকডাউন উপেক্ষা করে দীর্ঘদিনের প্রেমিকা জর্জিনা রদ্রিগেজের ২৭তম জন্মদিন একান্তে উপভোগ করতে প্রমোদ ভ্রমণে বের হয়েছিলেন। সে কারণেই তদন্তের মুখে পড়তে হয়েছে বিশ্বখ্যাত এই ফুটবল তারকাকে।

বুধবার রাতে বান্ধবীকে নিয়ে আল্পস পর্বতমালার অঞ্চলে এক রিসোর্টে যান রোনালদো। যেটা তুরিন থেকে ৯৩ মাইল বা গাড়িযোগে ২ ঘণ্টার দূরত্বের। আর সে সময় তারা পিয়েদমন্ত ও ভাল্লে ডি’আউস্তার মাঝের সীমান্ত অতিক্রম করে। খবর এনডিটিভি।

আর এই সীমান্ত অতিক্রম করাকে ইতালির করোনা বিধিনিষেধ ভেঙে ফেলা বলে জানিয়েছে ইতালিয়ান সংবাদমাধ্যম কোরিয়েরে দেল্লো স্পোর্ত। ইতালির করোনা বিধি অনুযায়ী, এক শহর থেকে আরেক শহরে ভ্রমণ আপাতত নিষিদ্ধ।

এদিকে, রোনালদো-জর্জিনা যে হোটেলে ছিলেন সেটি আগেই আনুষ্ঠানিকভাবে বন্ধ ঘোষণা করেছিল দেশটির কর্তৃপক্ষ। শুধু ওই হোটেলই নয় আল্পস পর্বতমালার আশেপাশে বেড়াতে যাওয়ার মতো বেশিরভাগ জায়গা বন্ধ রাখা হয় করোনা পরিস্থিতি এড়াতে।

এর আগে, মঙ্গলবার রাতে রোনালদো ৫ তারকা হোটেলে জন্মদিন উদযাপন করেন প্রেমিকা জর্জিনার। আর এ ছবি ছাড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এমনকি অন্তরঙ্গ মুহূর্তের ছবিও শেয়ার করেছেন রোনালদো নিজেই। – এনডিটিভি/ সময়নিউজ

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া