adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নায়িকা তমা মির্জার নগ্ন ভিডিও প্রকাশের হুমকি

বিনােদন ডেস্ক : ২০২০ সালের ডিসেম্বরে বিবাহবিচ্ছেদ ঘটে অভিনেত্রী তমা মির্জা ও তার স্বামী হিশাম চিশতীর। এরপর তারা একে অপরের বিরুদ্ধে মামলাও করেন। তবে এবার নতুন করে আবার আলোচনায় আসলেন তমা- হিশাম। সাম্প্রতিক তমার সাবেক স্বামী হিশাম চিশতী ফেসবুক লাইভে তমার ‘নগ্ন ভিডিও’ প্রকাশে হুমকি দিয়েছেন।

সেখানে তিনি ১৬ বছরের কম বয়সীদের তার ফেসবুক লাইভটি না দেখার অনুরোধ করে লিখেন, আমার লাইভের জন্য অপেক্ষা করুন। আমি প্রমাণ করবো কিভাবে তমা মির্জার ফ্যানস ক্লাব আমার সঙ্গে প্রতারণা করেছে এবং কী পরিমাণ মানুষের সঙ্গে সে (তমা) শুয়েছে। আমার কাছে সব ধরনের প্রমাণ আছে এবং আমি সব ভিডিও প্রকাশ করবো।

হিশাম আরও লিখেন, `খুব তাড়াতাড়ি এটা প্রকাশিত হবে। এতে সে আত্মহত্যা করবে নাকি করবে না। এসব নিয়ে আমার চিন্তার সময় নেই। হয়তো তার সব গ্রাহক ও লোভী মা তাকে আত্মহত্যা করতে দেবে না। তবে আমি মনে করি তার এটাই প্রাপ্য।

সাবেক স্বামী হিশামের হুমকির পর এ নিয়ে এখনও মুখ খোলেননি তমা মির্জা। তবে তিনি একটি গণমাধ্যমকে জানিয়েছেন, এসব বিষয় নিয়ে কথা বলতে চান না। অন্যদিকে হিশামের পক্ষ থেকেও এ ব্যাপারটি নিয়ে কোনও মন্তব্য পাওয়া যায়নি।

উল্লেখ্য, ২০১০ সালে এম বি মানিক পরিচালিত ‘বলো না তুমি আমার’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে আত্মপ্রকাশ ঘটে তমা মির্জার। এছাড়াও শাহনেওয়াজ কাকলী পরিচালিত ‘নদীজন’ ছবিতে অভিনয় করে পার্শ্ব অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন তিনি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া