adv
৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

ইংল্যান্ডের বিরুদ্ধে অর্ধেক গোঁফ কেটে নামতে পারেন রবিচন্দ্রন অশ্বিন

স্পোর্টস ডেস্ক : রবিচন্দ্রন অশ্বিন এবার চ্যালেঞ্জ জানিয়ে বসলেন চেতেশ্বর পুজারাকে। ঘরের মাঠে ইংল্যান্ড সিরিজে অশ্বিনের সেই চ্যালেঞ্জে যদি সফলভাবে উত্তীর্ণ হতে পারেন পুজারা, তাহলে অর্ধেক গোঁফ কেটে মাঠে নামবেন ভারতীয় স্পিনার। ভারতের ব্যাটিং কোচ বিক্রম রাঠোরের সঙ্গে আড্ডার মাঝে সতীর্থকে চ্যালেঞ্জ জানালেন অশ্বিন। ঘটনার সুত্রপাত অশ্বিনের এক প্রশ্ন থেকে।

টেস্টে ৩৭৭ উইকেটের মালিক অশ্বিন, ব্যাটিং কোচ বিক্রমকে বলেন, আমরা কি কখনও পুজারাকে অফস্পিনারদের বিরুদ্ধে স্টেপ আউট করতে দেখব? বিক্রম বলেন, ‘কাজ চলছে। ওকে আমি বোঝানোর চেষ্টা করেছি একবার অন্তত বোলারের মাথার ওপর দিয়ে মারার জন্য। এখনও ও মানতে চায়নি, আমাকে বিভিন্ন কারণ দেখাচ্ছে। হাসতে হাসতে অশ্বিন বলেন, ও যদি মইন আলি বা অন্য কোনও স্পিনারের মাথার ওপর দিয়ে বল পাঠায় স্টেপ আউট করে, আমি অর্ধেক গোঁফ কেটে খেলতে নামবো। ওপেন চ্যালেঞ্জ রইল।

৫ ফেব্রুয়ারি থেকে শুরু হতে চলেছে ইংল্যান্ডের বিরুদ্ধে ঘরের মাঠে ভারতের টেস্ট সিরিজ। চেন্নাইতে প্রথম ম্যাচ। পুজারা সেখানে অশ্বিনের চ্যালেঞ্জ গ্রহণ করেন কি না তা দেখার জন্য আগ্রহ থাকবে সমর্থকদের। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে গাব্বায় নিজের কেরিয়ারের সবচেয়ে বেশি বল খেলে পঞ্চাশ করার রেকর্ড গড়েছেন পুজারা। স্পিনারদের বিরুদ্ধে সত্যিই কি স্টেপ আউট করবেন তিনি? – জিনিউজ / বর্তমান

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া