adv
২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

ম্যারাডোনার তথ্য চুরি করলেন ব্যক্তিগত ডাক্তার, শাস্তি দাবি পরিবারের

স্পোর্টস ডেস্ক : প্রায় দুই মাস হলো মারা গেছেন আর্জেন্টিনার ফুটবল কিংবদন্তি দিয়াগো ম্যারাডোনা। কিন্তু তাকে নিয়ে আলোচনা এখনো থামেনি। দ্য সান জানিয়েছে, ম্যারাডোনার সাক্ষর জাল করে গুরুত্বপূর্ণ তথ্য হাতিয়ে নিয়েছিলেন তার ব্যক্তিগত ডাক্তার। সম্প্রতি এক তদন্তের পর এই সিদ্ধান্তে এসেছেন তদন্তকারীরা। এরপর ওই ডাক্তারের শাস্তির দাবি তুলেছেন ম্যারাডোনা ভক্তরা।

গত ২৫ নভেম্বর ৬০ বছর বয়সে না ফেরার দেশে পাড়ি জমান ম্যারাডোনা। তার অনেক আগে থেকেই লিয়োপোল্ডো লিউক ম্যারাডোনার ব্যক্তিগত চিকিৎসক হিসেবে নিয়োজিত ছিলেন। আর্জেন্টিনার তদন্তকারীরা জানিয়েছেন, ম্যারাডোনার মেডিক্যাল রেকর্ড হাতানোর জন্য তার সাক্ষর জাল করেছিলেন লিউক। তার বাড়ি এবং ব্যক্তিগত চেম্বারে তল্লাশি চালানোর সময়েই এই তথ্য পাওয়া গেছে।

ম্যারাডোনার মৃত্যুর পর থেকেই তদন্তের দাবিতে সরব হয়েছিলেন তার মেয়ে এবং ভক্তরা। সেই দাবি মেনে তদন্ত শুরু করে আর্জেন্টিনার স্থানীয় প্রশাসন। যদিও ম্যারাডোনার মৃত্যুর পর থেকেই নিজের প্রতি ওঠা যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন লিউক। তার বক্তব্য ছিল, ম্যারাডোনার সবচেয়ে কাছের মানুষ বলেই তাকে আক্রমণ করা হচ্ছে। – দ্য সান/ ডেইলি মেইল

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া