adv
২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

ভালোবাসা দিবসে ‘গোলাপী’ হয়ে আসছেন মারিয়া মিম

বিনোদন রিপাের্ট : বাংলাদেশের শোবিজের সম্ভাবনাময়ী মডেল ও অভিনেত্রী মারিয়া মিম। আগামী ভালোবাসা দিবসে ‘গোলাপী’ হয়ে হাজির হচ্ছেন তিনি। এটি একটি মিউজিক ভিডিও। সম্প্রতি ‘ইভান এন্ড মিম কোলাবরেশন’-এর ব্যানারে সাভারে অবস্থিত নবনির্মিত ফিল্ম ভ্যালিতে এটির শুটিং শেষ হয়েছে।

এই মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন ইভান মনোয়ার। এর সিনেমাটোগ্রাফিতে ছিলেন বিশ্বজিৎ দও। মিউজিক ভিডিওতে মিমের বিপরীতে মডেল হিসেবে রয়েছেন সজল। এই প্রথম একসঙ্গে কাজ করলেন মিম-সজল।

নির্মাতা ইভান মনোয়ার বলেন, ‘এটি মূলত ফাংকি টাইপের গান। ড্যান্স কোরিওগ্রাফার ফ্লাই ফারুকের কোরিওগ্রাফিতে অসম্ভব চমৎকার একটি গানে পারফর্ম করেছে সবাই। গানের ধরণ, নির্মাণ, আর্টিস্ট ও লোকেশন মিলিয়ে আশা করছি চমৎকার কিছু উপহার দিতে পারব।’

মারিয়া মিম বলেন, ‘এই মিউজিক ভিডিওটি আমার ক্যারিয়ারের একটি টার্নিং পয়েন্ট। দর্শক এখানে নতুনভাবে দেখতে পাবেন আমাকে। মিউজিক ভিডিওটির আয়োজন ভালো ছিল। কাজও বেশ চমৎকার হয়েছে। আশা করি, মিউজিক ভিডিওটি দর্শকদের ভালো লাগবে।’

জানা গেছে, বর্তমানে মিউজিক ভিডিওটির পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। আসছে ভালোবাসা দিবসে এটি এসভিএফ মিউজিক-এর ইউটিউব চ্যানেলে প্রকাশ হওয়ার সম্ভাবনা রয়েছে ।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া