adv
১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

গভীর রাতে উত্তাপ ছড়াবে ইন্টার মিলান ও এসি মিলান

স্পোর্টস ডেস্ক : অপেক্ষায় ২২৭তম মিলান ডার্বি গোটা ফুটবল বিশ্ব আরও এক নির্ঘুম রাতের অপেক্ষায়। মাঠে গড়ানোর প্রতীক্ষায়, ইতিহাসের ২২৭তম মিলান ডার্বি। কোয়ার্টার ফাইনালের ম্যাচে ইন্টার মিলানের মুখোমুখি এসি মিলান। যেখানে মাঠের লড়াইয়ের সঙ্গে মনস্তাত্ত্বিক লড়াই হবে দুই দলের দুই কোচ অ্যান্তেনিও কন্তে আর স্তেফানো পিউলির মধ্যেও। সান-সিরোতে ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় রাত পৌনে ২টায়।

ইতিহাসের আস্তাকুড়ে হাতড়ে বেড়ালেই চোখে দৃশ্যমান হবে তাদের ঐতিহ্যগাঁথার কাব্য। সময়ের সঙ্গে পাল্লা দিয়ে রগরগে সেই সূর্যের তেজ কমেছে বহু। এখন আর নেই সাজ সাজ রব, নেই তাজা বারুদ-গোলার গন্ধ, যুদ্ধের দামামা। তবুও এটা মিলান ডার্বি। তবুও ক্লাসিক ফুটবল সুধা যারা পান করতে চান, সেইসব পিপাসীদের কাছে এ ম্যাচের আবেদন যে অনন্ত।

এসি মিলান কোচ স্তেফানো পিউলি বলেন, আমি ভাগ্যে নয় বরং পারফরমেন্সে বিশ্বাসী। শেষ ম্যাচটা ভালো যায়নি বলেই বাড়তি সতর্ক। ইন্টারের বিপক্ষে ডাগ আউটের উত্তেজনা আমি সবসময়ই উপভোগ করি।

ইন্টার মিলান কোচ অ্যান্তেনিও কন্তে জানান, এমন একটা প্রতিপক্ষের বিপক্ষে আমাদের মাঠে নামতে হচ্ছে যারা ইতালিতো বটেই এ মৌসুমে গোটা ইউরোপের অন্যতম শক্তিশালী দল। আগের ম্যাচের ভুল থেকেই আমরা শিখতে চাই। এর আগে দু’দলের ২২৬ সাক্ষাতে ইন্টারের ৮২ জয়ের বিপরীতে মিলান জিতেছে ৭৭ বার। আর কোপা ইতালিয়ায় তিন জয় বেশি এসি মিলানের। – দ্য সান/ সময় নিউজ

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া