adv
১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

‘কর্পোরেট গভর্ন্যান্স এক্সিলেন্স অ্যাওয়ার্ড’ পেলো গ্রামীণফোন

ডেস্ক রিপাের্ট : ‘আইটি অ্যান্ড টেলিকম কোম্পানিজ’ ক্যাটাগরিতে গ্রামীণফোনকে ‘কর্পোরেট গভর্নেন্স এক্সেলেন্স অ্যাওয়ার্ড’ হিসেবে স্বর্ণ পদক প্রদান করেছে ইনস্টিটিউট অব চার্টার্ড সেক্রেটারিজ অব বাংলাদেশ (আইসিএসবি)। কর্পোরেট গভর্ন্যান্স এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২০১৯ এর জন্য সপ্তম আইসিএসবি ন্যাশনাল অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানটি সম্প্রতি রাজধানীর একটি হোটেলে অনুষ্ঠিত হয়।

গ্রামীণফোনের কোম্পানি সেক্রেটারি এস.এম. ইমদাদুল হক বলেন, ‘এই স্বীকৃতি গ্রামীণফোনের প্রাতিষ্ঠানিক স্বচ্ছতাকে তুলে ধরে, যা শক্তিশালী ও ভারসাম্যপূর্ণ প্রাতিষ্ঠানিক চর্চাকে নিশ্চিত করে। এই অর্জনের জন্য, আমি আমার সকল সহকর্মীকে ধন্যবাদ জানাই; কারণ তারাই এই প্রয়োজনীয় বিষয়গুলোকে সর্বোচ্চ গুরুত্ব সহকারে ও নির্ভুলভাবে তৈরি করেছেন, যা দেশব্যাপী আমাদের ইতিবাচক ভাবমূর্তি তৈরিতে সাহায্য করেছে।’

১৩টি ভিন্ন ক্যাটাগরিতে ১৫০টিরও বেশি প্রতিষ্ঠান ২০১৯ অর্থবছরের জন্য তাদের বার্ষিক প্রতিবেদন জমা দেয়। এর মধ্যে, ১৩টি ভিন্ন ক্যাটাগরিতে ৩৫টি প্রতিষ্ঠান ‘করপোরেট গভর্নেন্স এক্সেলেন্স অ্যাওয়ার্ড’ জিতে নেয়। প্রতিষ্ঠানগুলোকে মূল্যায়নের জন্য বাইরের বিশেষজ্ঞ নিয়ে গঠিত স্বাধীন জুরি বোর্ডকে তথ্য যাচাই-বাছাইয়ের জন্য সাহায্য করে করপোরেট গভর্নেন্স কমিটি।

সম্প্রতি, সাউথ এশিয়ান ফেডারেশন অব অ্যাকাউন্ট্যান্টস (এসএএফএ) এবং ইনস্টিটিউট অব চার্টার্ড অ্যাকাউন্টেন্টস অব বাংলাদেশ (আইসিএবি) গ্রামীণফোনকে কমিউনিকেশন অ্যান্ড ইনফরমেশন টেকনোলজি ক্যাটাগরির অধীনে ‘বেস্ট প্রেজেন্টেড অ্যানুয়াল রিপোর্ট ২০১৯ অ্যাওয়ার্ড’ -এর স্বীকৃতি প্রদান করে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া