adv
২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

আমি ব্যক্তি হিসাবে নম্র, তবে ঘৃণিত ফুটবলার, ভবিষ্যতে এমনটাই থাকবো, বললেন জরদি আলবা

স্পোর্টস ডেস্ক : সম্প্রতি এক সাক্ষাতকারে বার্সেলোনার তারকা জরদি আলবা বলেছেন, এটা সত্য মানুষ আমাকে ফুটবলের মাধ্যমেই চেনে। তবে আমিই সবচেয়ে ঘৃণিত ফুটবলার। এটা স্পষ্ট।
৩১ বছর বয়সী এই মিডফিল্ডার আক্রমণাত্মক ট্যাকেলের জন্য পরিচিত। কাতালানদের জার্সিতে অর্ধশতাধিক হলুদ কার্ড খাওয়ার রেকর্ড রয়েছে তার নামের সঙ্গে। স্পেন জাতীয় দলের এই তারকা বলেন, এটাই আমার খেলার কৌশল। আমাকে খেলা শেখানো হয়েছে এই কায়দাতেই। এটাই আমি। ভবিষ্যতে এমনটাই থাকবো।

যদিও আলবার দাবি ব্যক্তি হিসেবে তিনি যথেষ্ট নম্র। ‘কাছের মানুষরা জানানে কতটা নম্র ব্যক্তিত্ব আমার। তবে খেলোয়াড়, মানুষ আর সতীর্থ আলবা সম্পূর্ণ আলাদা। আমি এটা জানি যেভাবে আমি খেলি সেটা অনেক আক্রমণাত্মক। তার জন্যই যারা আমাকে ব্যক্তিগতভাবে চেনে না তারা সবাই আমাকে ঘৃণা করে।

ভ্যালেন্সিয়া, জিমন্যাস্টিকের হয়ে খেলার অভিজ্ঞতা রয়েছে আলবার। ২০১২ সালে যোগ দেন বার্সেলোনায়। প্রায় একযুগ ধরে বার্সার সবচেয়ে বড় তারকা লিওনেল মেসির সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে খেলছেন তিনি। নিজেদের মধ্যে বোঝাপড়াটা বেশ ভালোই রয়েছে বলে জানিয়েছেন আলবা।

তিনি বলেন, আমি আর মেসি দুজনই নিজেদের দিকে তাকাই। তাকে বল দিলেই কিছু একটা বিপজ্জনক হবে, সেটা ভালো করেই জানা আছে। তাই চেষ্টা করি সব সময় তাকেই বল দিতে। – মার্কা/ গোল ডটকম

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া