adv
২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

ঘন কুয়াশার কারণে বঙ্গবন্ধু সেতুর উভয় পাশে ৪০ কিলোমিটার দীর্ঘ যানজট

ডেস্ক রিপোর্ট : ঘন কুয়াশার কারণে বঙ্গবন্ধু সেতু দিয়ে যান চলাচল ব্যাহত হচ্ছে। এতে করে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের বঙ্গবন্ধু সেতু পূর্ব পাড় থেকে টাঙ্গাইলের রসুলপুর ও সেতু পশ্চিম সংযোগ সড়ক থেকে সিরাজগঞ্জের নলকা পর্যন্ত প্রায় ৪০ কিলোমিটার এলাকাজুড়ে থেমে থেমে যানজটের সৃষ্টি হয়েছে।

রোববার মধ্যরাত সাড়ে ১১টা থেকে আজ সোমবার সকাল পর্যন্ত দফায় দফায় কয়েক ঘণ্টা সেতুর টোলপ্লাজা বন্ধ রাখায় এ যানজটের সৃষ্টি হয়। যানজটের কারণে চরম ভোগান্তিতে পড়েছে যাত্রীরা। তবে শিশু ও বয়স্ক যাত্রীরা বেশি কষ্টে পড়েছে।

সেতু কর্তৃপক্ষ জানায়, ঘনকুয়াশার কারণে সেতুর ওপর দুর্ঘটনা এড়াতে রোববার মধ্যরাত থেকে বেশ কয়েকবার টোল আদায় বন্ধ রাখা হয়। এজন্য কয়েক ঘণ্টা সেতুর উপর দিয়ে যান চলাচল করতে পারেনি। তাই সেতুর দুই পাড়ে যানবাহন আটকা পরে গাড়ির দীর্ঘ সারির সৃষ্টি হয়েছে। টোল আদায় বর্তমানে চলমান থাকলেও কুয়াশার মাত্রা বেশি থাকায় ধীরগতিতে যান চলাচল করছে।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার অফিসার ইনচার্জ কাজী আইয়ুবুর রহমান জানান, রোববার রাত ১০টার পর থেকেই কুয়াশা বেড়ে যায়। রাত সাড়ে ১১টার পর এর তীব্রতা আরও বাড়তে থাকে। এরপরে সেতু কর্তৃপক্ষ যান চলাচল বন্ধ করে দেয়। রাতে টোল আদায় শুরু হলেও মহাসড়কটিতে গাড়ির দীর্ঘ সারি রয়েছে। যানজট নিরসনে কাজ করে যাচ্ছে পুলিশ।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া