adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

যে কারণে মেজাজ হারিয়ে বার্সেলোনায় ১৭ বছরের ক্যারিয়ারে প্রথম লাল কার্ড পেলেন মেসি

স্পোর্টস ডেস্ক : বার্সেলোনার হয়ে দীর্ঘ ১৭ বছরের ক্যারিয়ারে প্রথম লাল কার্ড দেখলেন মেসি। স্প্যানিশ সুপার কাপের ফাইনালে অ্যাতলেটিক বিলবাওয়ের কাছে ৩-২ গোলে হারতে হয়েছে বার্সাকে। একেবারে শেষ সময়ে এসে লালকার্ড দেখে মাঠ ছাড়েন অধিনায়ক মেসি।
রোববার (১৭ জানুয়ারি) স্তাডিও লা কার্তুজা ডি সেভিয়ায় ৪০ ও ৭৭ মিনিটে দুটি গোল করেন আঁতোয়া গ্রিজমান। অন্যদিকে বিওবাওয়ের হয়ে অস্কার ডি মার্কস ও অ্যাসিয়ের ভিলাইব্রে একটি করে গোল তুলে নেন।

শিরোপা নির্ধারণী ম্যাচটি গড়ায় অতিরিক্ত সময়ে। যদিও তৃতীয় মিনিটের মাথাই ইনাকি উইলিয়ামসের গোলে এগিয়ে যায় অ্যাতলেটিকো বিলবাও। একের পর এক আক্রমণ চালিয়েও আর ম্যাচে ফিরতে পারেনি কাতালানরা। অতিরিক্ত সময়ের পরও যোগ করা সময় চলছিল তখন বিলবাও ফরোয়ার্ড অ্যাসিয়ের কাঁধ দিয়ে বার্সা অধিনায়ককে রুখার চেষ্টায় ছিলেন।
প্রতিপক্ষের গোল পোস্টের দিকে এগিয়ে যাওয়ার চেষ্টা করতে গিয়ে অ্যাসিয়েরের মাথার পেছনে আঘাত করেন মেসি। এতে মাটিতে লুটিয়ে পড়েন স্প্যানিশ ফরোয়ার্ড। খেলা বন্ধ করে ভিডিও অ্যাসিস্টেন্ট রেফারির (ভিএআর) সাহায্য চাওয়া হয়। এতে লালকার্ড দেখার পাশাপাশি শিরোপাও পাওয়া হলো না মেসির।

২০০৪ সালে ব্রাউগানাদের হয়ে অভিষেকের পর ৭৫৩ ম্যাচ খেলেছেন আর্জেন্টাইন ফরোয়ার্ড। দীর্ঘ ক্যারিয়ারে এবারই প্রথম লাল কার্ড দেখলেন। তবে আর্জেন্টিনার জার্সিতে দুটি লালকার্ড দেখতে হয়েছে তাকে। ২০০৫ সালে হাঙ্গেরির বিপক্ষে জাতীয় দলের হয়ে অভিষেক হয় তার। ৬৪ মিনিটে লিসান্দ্রো লোপেজের বদলে মাঠে নেমেছিলেন তিনি। মাঠে প্রবেশের এক মিনিট যেতে না যেতেই লালকার্ড দেখে বের হয়ে যান।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া