adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেসির লালকার্ড, দুইবার এগিয়েও শিরোপাবঞ্চিত বার্সেলোনা

স্পাের্টস ডেস্ক : স্প্যানিশ সুপার কাপের ফাইনালে হেরে গেলো বার্সেলোনা। অতিরিক্ত সময়ের গোলে কাতালানদের ৩-২ ব্যবধানে হারিয়ে শিরোপা জয়ের উল্লাসে মাতে অ্যাথলেটিক বিলবাও। রোমাঞ্চকর ম্যাচের শেষ মুহূর্তে লাল কার্ড দেখেন বার্সা অধিনায়ক লিওনেল মেসি।

সাম্প্রতিক সময়ের মধ্যে প্রথম শিরোপার কাছাকাছি বার্সেলোনা। ফাইনাল জিতলেই মৌসুমের প্রথম শিরোপাটা ঘরে তুলবে কোম্যানের দল। কিন্তু সে আশায় গুড়ে বালি। দুইবার এগিয়ে গিয়েও হার এড়াতে পারেনি কাতালানরা। আসরের তৃতীয় শিরোপা জিতে আনন্দে মাতে বিলবাও।

আগুনে উত্তাপ ছাড়ানো ম্যাচ। শুরু থেকেই আক্রমণাত্মক উভয় দল। বল দখলে আধিপত্য বার্সেলোনার। লম্বা পাসে প্রতিপক্ষ রক্ষণে শুরু থেকে কাপন ধরায় বিলবাও।
তবে ৪০ মিনিটে মেসির সহায়তায় গোল করে বার্সেলোনাকে লিড এনে দেন আঁতোয়া গ্রিজমান। কিন্তু গোল শোধ দিতে বেশি সময় নেয়নি বিলবাও। দুই মিনিট পরেই বল জালে জড়িয়ে দলকে সমতায় ফেরান অস্কার ডি মার্কোস।

দ্বিতীয়ার্ধে আরও তৃষ্ণার্ত দুই দলই। ৭৭ মিনিটে জরদি আলবার পাস থেকে আবারো বার্সাকে এগিয়ে দিলেন ফ্রেঞ্চ ফরোয়ার্ড গ্রিজমান।
জয়ের খুব কাছে বার্সেলোনা। গোলের জন্য মরিয়া বিলবাও। রেফারির শেষ বাঁশিটা বাজলেই মৌসুমের প্রথম শিরোপা জয়ের উল্লাসে মাতবে বার্সা। এমন সময় ৯০ মিনিটে আসিয়ের ভিলাইব্রের গোলে সমতা টানে বিলবাও।

খেলা গড়ায় অতিরিক্ত সময়ে। ৯৩ মিনিটে গোল করে অ্যাথলেটিক বিলবাওকে এগিয়ে দেন ইনাকি উইলিয়ামস। এই গোল আর শোধ দিতে পারেনি বার্সেলোনা। ১২০ মিনিটে মেজাজ হারিয়ে বিলবাও ফরোয়ার্ড আসিয়েরকে আঘাত করে লাল কার্ড দেখেন মেসি। বার্সার জার্সিতে ৭৫৩ ম্যাচে আর্জেন্টাইন মহারাজের এটাই প্রথম লাল কার্ড।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া