adv
২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

পিসিবির ঘোষিত দল কোনো প্রতিপক্ষকে হারানোর যোগ্যতা রাখে না, বললেন ইনজামাম উল হক

স্পোর্টস ডেস্ক : করোনাকালীন সময়ে ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট খেলবে পাকিস্তান। প্রোটিয়াদের বিপক্ষে সিরিজকে সামনে রেখে ইতোমধ্যে ২০ সদস্যের টেস্ট স্কোয়াড ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। যেখানে সুযোগ দেয়া হয়েছে নতুন ৯ ক্রিকেটারকে।
২০২০-২১ ঘরোয়া মৌসুম ও কায়েদ ই আজম ট্রফিতে দারুণ পারফরম্যান্সের ফলস্বরূপ তরুণ ক্রিকেটারদের দলে জায়গা দিয়েছে পিসিবি। তবে নির্বাচকদের দল নির্বাচনের দৃষ্টিভঙ্গি নিয়ে সমালোচনা করেছেন ইনজামাম উল হক। তিনি মনে করেন, দল নির্বাচনের ক্ষেত্রে নির্বাচকদের দৃষ্টিভঙ্গি আরও সুদূর প্রসারী হওয়া প্রয়োজন।
দল নির্বাচনের ক্ষেত্রে ঘরোয়া ক্রিকেটের পারফরম্যান্সের উপর জোর দেয়া হয়েছে বলে জানিয়েছিল নির্বাচকরা। তবে সেখানেও নির্বাচকদের খামখেয়ালির পরিচয় মিলেছে। ইনজামাম বিশ্বাস করেন, এই দলটি ভালো কোনো প্রতিপক্ষকে হারানোর যোগ্যতা রাখে না। সেই সঙ্গে পেসার তাবিস খানকে দলে নেয়ায় সমালোচনা করেছেন তিনি।
এ প্রসঙ্গে ইনজামাম বলেন, নির্বাচন দুই বছরের একটি পরিকল্পনা। আপনার দৃষ্টিভঙ্গি আপনার নির্বাচনের সংজ্ঞা দেয়। মোহাম্মদ ওয়াসিমের নেতৃত্বে পিসিবির নির্বাচক কমিটি ঘোষিত দলে একেবারেই কোনও দৃষ্টিভঙ্গি দেখা যায়নি। – ক্রিকফ্রেঞ্জি/ ক্রিকইনফো

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া