adv
৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

পাকিস্তান সফরের আগে দক্ষিণ আফ্রিকা দলে ব্যাপক পরিবর্তন

স্পোর্টস ডেস্ক : দুই টেস্ট ও তিন টি-টোয়েন্টি খেলতে গতকাল শনিবার রাতে পাকিস্তানে পৌঁছায় দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দল।

পাকিস্তানে যাওয়ার আগে সফরকারী দলে পরিবর্তন আনা হয়েছে। টেস্ট স্কোয়াড থেকে ছিটকে গেছেন ওটনিয়েল বার্টম্যান। তার জায়গায় এসেছেন বাঁহাতি পেসার মার্কো জাননেস। চিকিৎসার কারণে সফর থেকে ছিটকে গেছেন বার্টম্যান। তবে কোভিড নিয়ে কোনো দুশ্চিন্তা নেই তা নিশ্চিত করেছে টিম মেনেজমেন্ট। ২১ জন ক্রিকেটার আজ পাকিস্তানের ফ্লাইটে উঠবেন। তাদের প্রত্যেকের দুইবারের করোনা ফল নেগেটিভ এসেছে।

পাকিস্তান সফরে মোট নয় পেসার নিয়ে যাচ্ছে দক্ষিণ আফ্রিকা। বিশাল বহরে রয়েছেন কাগিসো রাবাদা। এক বছর হলো টেস্ট ক্রিকেটের বাইরে তিনি। এছাড়া লুঙ্গি এনগিডি,আনরিক নরকিয়ে, লুতো সিমপালা, বেরুন হেনড্রিকস, ড্রারউইন ডুপ্যাভিলিয়ন এবং উইলিয়াসন মুল্ডার ও ডুয়াইন প্রিটোরিয়াস। এদের মধ্যে মুল্ডার ও প্রিটোরিয়াস পেস বোলিং অলরাউন্ডার।

পাকিস্তানের করাচিতে দুইটি টেস্ট খেলবে সফরকারীরা। তিনটি ওয়ানডে হবে লাহোরে। টি-টোয়েন্টির জন্য আলাদা দল পাঠাবে না দক্ষিণ আফ্রিকা। টেস্ট স্কোয়াডের খেলোয়াড় নিয়ে দল সাজিয়ে খেলাবে টি-টোয়েন্টি ম্যাচ। বাকিদের দেশে পাঠিয়ে অস্ট্রেলিয়ার বিপক্ষে তিন টেস্টের জন্য প্রস্তুতি শুরু করবে প্রোটিয়ারা। যদিও সিরিজটি হবে কিনা এখনও নিশ্চিত নয়। – ক্রিকইনফো/ রাইজিংবিডি

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া