adv
২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ৯ নতুন মুখ নিয়ে পাকিস্তান টেস্ট স্কোয়াডে

স্পোর্টস ডেস্ক : দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ঘরের মাঠে টেস্ট সিরিজ শুরুর আগে পাকিস্তান টেস্ট স্কোয়াড ঘোষণা করলো পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। ৯ নতুন ক্রিকেটার ডাক পেয়েছেন এই স্কোয়াডে ।

শুক্রবার (১৫ জানুয়ারি) রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে ২০ সদস্যের দল ঘোষণা করে পিসিবি। তবে আগামী ২৬ জানুয়ারি শুরু হতে যাওয়া প্রথম টেস্টের আগে ১৬ জনের চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করা হবে। এতে দলে জায়গা হয়নি হারিস সোহেল, মোহাম্মাদ আব্বাস, শান মাসুদ ও জাফর গহরের। আর চোটের কারণে ছিটকে গেছেন নাসিম শাহ।

এদিকে ঘরোয়া ক্রিকেটে ভালো করায় প্রথমবারের মতো ডাক পেয়েছেন ওপেনার আব্দুল্লাহ শফিক ও ইমরান বাট, মিডল অর্ডার ব্যাটসম্যান কামরান গুলাম, সালমান আলি আগা ও সউদ শাকিল, স্পিনার নুমান আলি ও সাজিদ খান এবং ফাস্ট বোলার হারিস রউফ ও তাবিস খান।

পাকিস্তান টেস্ট স্কোয়াড: বাবর আজম (অধিনায়ক), ফাওয়াদ আলম, কামরান গুলাম, আবিদ আলি, আব্দুল্লাহ শফিক, ইমরান বাট, আজহার আলি, সালমান আলি আগা, সউদ শাকিল, ফাহিম আশরাফ, মোহাম্মাদ নেওয়াজ, মোহাম্মাদ রিজওয়ান (সহ-অধিনায়ক, উইকেটকিপার), সরফরাজ আহমেদ (উইকেটকিপার), তাবিস খান, নুমান আলি, সাজিদ খান, ইয়াসির শাহ, হারিস রউফ, হাসান আলি, শাহিন শাহ আফ্রিদি। – ক্রিকইনফো/ পাকিস্তান ক্রিকেট

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া