adv
২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

ডােনাল্ড ট্রাম্পের মেয়ে ইভাঙ্কার বাড়ির নিরাপত্তারক্ষীদের টয়লেট ভাড়া ৮৪ লাখ টাকা!

আন্তর্জাতিক ডেস্ক : মাসে ৩০০০ মার্কিন ডলার। ২০১৭ সালের সেপ্টেম্বর থেকে শুধু টয়লেটের জন্য এক লাখ মার্কিন ডলার (বাংলাদেশি মুদ্রায় ৮৪ লাখ টাকারও বেশি) ভাড়া গুণেছেন ইভাঙ্কা ট্রাম্প এবং জ্যারেড কুশনারের বাসভবনের নিরাপত্তার দায়িত্বে থাকা আমেরিকার সিক্রেট সার্ভিস এজেন্টরা। তার একমাত্র কারণ, তার ছয়টি শয়নকক্ষ এবং প্রায় সাতটি টয়লেট সম্বলিত ৫০০০ বর্গফুট বাসভবনের একটি টয়লেটও নিরাপত্তাকর্মীদের ব্যবহার না করতে আদেশ দিয়েছিলেন বিদায়ী মার্কিন প্রেসিডেন্টকন্যা।

ফলে বাধ্য হয়ে ওয়াশিংটনের অভিজাত ক্যালোরামা পাড়ায় ইভাঙ্কার বাসভবনের দায়িত্বাধীন নিরাপত্তাকর্মীরা কাছাকাছি অন্য কোনও টয়লেটের খোঁজ করতে শুরু করেন। অবশেষে প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার বাড়ির কাছে এক বাসিন্দা মাসে ৩০০০ মার্কিন ডলার ভাড়ায় তার বাড়ির টয়লেট ব্যবহার করতে দিতে রাজি হন। আর ওই বিপুল অংকের ভাড়ার টাকা তোলা হয়েছিল করদাতাদের কাছ থেকেই।

যদিও হোয়াইট হাউসের মুখপাত্র একথা অস্বীকার করে পাল্টা দাবি করেন নিরাপত্তাকর্মীরা নিজেরাই সিদ্ধান্ত নিয়েছিলেন পৃথক টয়লেট ব্যবহারের। ক্যালোরামা পাড়ার অন্য বাসিন্দাদের মধ্যে আছেন বর্তমান ভাইস প্রেসিডেন্ট মাইক পেন্স, অ্যামাজনের প্রতিষ্ঠাতা জেফ বেজোসের মতো মানুষরা। সূত্র: ডেইলি মেইল

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া