adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাংলাদেশে সফররত ওয়েস্ট ইন্ডিজের এক খেলোয়াড় করোনা আক্রান্ত

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশে সফররত ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলের এক ক্রিকেটারের দেহে ছোঁয়াচে করোনা ভাইরাসের উপস্থিতি মিলেছে। ফলে আইসোলেশনে রাখা হয়েছে তাকে।

করোনা আক্রান্ত ক্রিকেটারের নাম হায়ডেন ওয়ালশ জুনিয়র। তিনি ওয়েস্ট ইন্ডিজ ওয়ানডে স্কোয়াডের সদস্য হিসেবে বাংলাদেশ সফরে এসেছেন। ২৮ বছর বয়সী এই স্পিনার ওয়েস্ট ইন্ডিজের হয়ে ১০টি ওয়ানডে ও ১৭টি টি-টোয়েন্টি খেলেছেন।
গত ১০ জানুয়ারি বাংলাদেশে পা রাখার পর প্রথম করোনা পরীক্ষায় ‘নেগেটিভ’ ছিলেন সফরকারী দলের সবাই। তবে দ্বিতীয় দফা পরীক্ষায় ওয়ালশ জুনিয়রের দেহে করোনার উপস্থিতি পাওয়া যায়। নিশ্চিত হওয়ার জন্য ফের পরীক্ষা করা হলে সেই পরীক্ষায়ও ফলাফল ‘পজিটিভ’ আসে।

ওয়ালশ জুনিয়রের করোনা আক্রান্ত হওয়ার খবর নিশ্চিত করেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট (সিডব্লিউআই)। সিডব্লিউআই জানিয়েছে, ‘নেগেটিভ’ অর্থাৎ করোনামুক্ত হওয়ার আগ পর্যন্ত ঢাকায় আইসোলেশনে থাকবেন তিনি। দলের ফিজিও স্বাস্থ্যবিধি মেনে তার তদারকি করছেন।

১০ জানুয়ারি থেকে ওয়ালশ জুনিয়র সতীর্থ বা অন্য কারও সাথে মেলামেশা করেননি। বাংলাদেশে পা রেখে ক্যারিবীয়রা ৩ দিন আইসোলেশনে ছিল। আইসোলেশনে থাকাকালেই প্রথমবার করোনা পরীক্ষায় পজিটিভ হন তিনি। ওয়ালশ জুনিয়র ‘পজিটিভ’ হলেও করোনা পরীক্ষায় স্কোয়াডের বাকি সব খেলোয়াড় এবং কোচ ও কর্মকর্তারা ‘নেগেটিভ’ ফল পেয়েছেন। বাংলাদেশ সফরের জন্য গত ১১ দিনে এ নিয়ে মোট ৪ বার করোনা পরীক্ষার মধ্য দিয়ে যেতে হল ক্যারিবীয়দের। – ক্রিকটাইম/ বিসিবি

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া