adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কোয়ারেন্টিন বিতর্কে অজিঙ্কা রাহানেদের খোঁচা মারলেন অস্ট্রেলিয়ার অধিনায়ক পেইন

স্পোর্টস ডেস্ক : কোয়ারেন্টিন বিতর্কে ভারতীয় ক্রিকেটারদের একহাত নিলেন অস্ট্রেলিয়ার অধিনায়ক টিম পেইন। ব্রিসবেনের হোটেলে হাউজকিপিংসহ একাধিক বিষয় নিয়ে অভিযোগ জানিয়েছিলেন অজিঙ্কা রাহানে, রোহিত শর্মারা। তারই উত্তর দিতে গিয়ে পেইন জানিয়েছেন, আইপিএল খেলতে গিয়ে তার কিছু সতীর্থকেও একই অবস্থার সম্মুখীন হতে হয়েছে। অসি অধিনায়কের কথায়, ‘ভারতীয় ক্রিকেটারদের কোনও মন্তব্য আমার চোখে পড়েনি এবং এ নিয়ে ওদের সঙ্গে কোনও কথাও হয়নি।

পরিবার সঙ্গে না থাকলে সেটা খুব চাপের বটেই। কিন্তু স্টিভ স্মিথ আর প্যাট কামিন্সকেও একই অভিজ্ঞতার মধ্যে দিয়ে যেতে হয়েছে। অবশ্য বর্ণবিদ্বেষ বিতর্কে পাশে দাঁড়িয়েছেন ভারতীয় দলের। সিডনিতে ভারতীয় ক্রিকেটারদের বর্ণবিদ্বেষমূলক মন্তব্যের সম্মুখীন হতে হয়েছে। ব্রিসবেনে যাতে একই জিনিসের পুনরাবৃত্তি না হয়, তার জন্য দেশীয় সমর্থকদের কাছে অনুরোধ করলেন অস্ট্রেলীয় অধিনায়ক টিম পেইন।

বৃহস্পতিবার ভার্চুয়াল সংবাদ সম্মেলনে তিনি বলেছেন,বর্ণবিদ্বেষ ছেড়েই দিন, আমরা কখনওই কোনওভাবে মানুষকে কটাক্ষ করা সমর্থন করি না। আমরা চাই মানুষ গাব্বায় আসুক, ক্রিকেট উপভোগ করুক, অস্ট্রেলিয়াকে সমর্থন করুক। সমর্থকদের কাছে আমার অনুরোধ, যাবতীয় কটাক্ষ গেটের বাইরে ফেলে আসুন এবং মাঠে থাকা ক্রিকেটারদের সমর্থন করুন। সিডনিতে যেমন ঋষভ পন্থের স্টাম্প গার্ড মুছে দেওয়ায় প্রবলভাবে সমালোচিত হয়েছেন স্টিভ স্মিথ। – জি নিউজ/ আজকাল

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া