adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

কোহলিকে হারিয়ে দিলেন ইমরান খান, পাকিস্তানে উৎসবের আমেজ

স্পোর্টস ডেস্ক : আইসিসি আয়োজিত ‘ফ্যান পোলে’ বিরাট কোহলিকে সামান্য ব্যবধানে হারিয়ে দিলেন ইমরান খান। আর তাই নিয়েই রীতিমতো উৎসবের মেজাজ পাকিস্তানে। পাক ক্রিকেটপ্রেমীরা রীতিমতো উল্লাস করছেন। পাকিস্তানের সংবাদমাধ্যমে এই খবর দেখানো হচ্ছে ‘ব্রেকিং নিউজ’ হিসেবে। যা নেহাতই বোকা বোকা। পাক ক্রিকেট মহলের এই উৎসাহ-উদ্দীপনা দেখে রীতিমতো হাসাহাসি পড়ে গিয়েছে নেটদুনিয়ায়।

গত বুধবার নিজেদের টুইটার হ্যান্ডেলে একটি ফ্যান পোলের আয়োজন করেছিল আইসিসি। সমর্থকদের কাছে ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থা জানতে চেয়েছিল বিরাট কোহলি, ইমরান খান, অস্ট্রেলিয়ার মহিলা দলের অধিনায়ক মেগ ল্যানিং এবং এবিডি’ভিলিয়ার্সের মধ্যে সেরা অধিনায়ক কে? শুধুমাত্র নিজের দলকে নেতৃত্ব দেওয়ার ক্ষেত্রে কার কৃতিত্ব বেশি? চারটি আলাদা দেশের চার অধিনায়কের এই তুলনা অনেকের বোকা বোকা মনে হলেও শেষ পর্যন্ত আইসিসির এই ভোটে সামান্য ব্যবধানে জিতে যান পাকিস্তানের সাবেক অধিনায়ক ইমরান খান।

তিনি পান ৪৭.৩ শতাংশ ভোট। কোহলি পেয়েছেন ৪৬.২ শতাংশ ভোট। ডি’ভিলিয়ার্স এবং ল্যানিং পেয়েছেন যথাক্রমে ৬ শতাংশ এবং ০.৫ শতাংশ ভোট। টুইটারের পোলে সামান্য ব্যবধানে ইমরান খানের এই জয়কেই বিরাট ব্যাপার হিসেবে ফুলিয়ে ফাঁপিয়ে দেখানো হচ্ছে পাক সংবাদমাধ্যমে। যা নিয়ে রীতিমতো ট্রোল শুরু করে দিয়েছেন ভারতীয় ক্রিকেটপ্রেমীরা। অনেকেই বলেছেন, পাকিস্তানিরা টুইটারে পোলে জিতে, আর ভারতীয়রা জিতে বিশ্বকাপে। – আজকাল / জি নিউজ

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া